HomeMobilesপুজোয় এই 5টি Smartphone কিনে চুটিয়ে ফটো তুলুন, ভালো ক্যামেরার সাথে আছে...

পুজোয় এই 5টি Smartphone কিনে চুটিয়ে ফটো তুলুন, ভালো ক্যামেরার সাথে আছে ফ্ল্যাগশিপ ফিচারও

Camera Smartphones under 35000: বিগত কয়েক বছরে স্মার্টফোনের সাথে সাথে মোবাইল ফটোগ্রাফি জিনিসটিও আমার আপনার জীবনের স্বাভাবিক অংশ হয়ে দাঁড়িয়েছে। কেউ কোনো মুহূর্ত স্মৃতি হিসেবে বন্দী করার জন্য, তো কেউ আবার নিজের সৃজনশীলতা দেখানোর জন্য ফোনের মাধ্যমে এন্তার ফটো তুলছেন। সেক্ষেত্রে এই পুজোর মরসুমে ফটো তোলার মাত্রা আরও বাড়বে – ঠাকুর, মণ্ডপ থেকে শুরু করে নিজের সাজগোজ, পরিবার-পরিজনের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়বেন একাংশই। এই অবস্থায় আপনার কাছে যদি ভালো ক্যামেরাযুক্ত স্মার্টফোন না থাকে, আর আপনি মিড-রেঞ্জে ভালো ক্যামেরা এবং শক্তিশালী ফিচার বিশিষ্ট কোনো নতুন হ্যান্ডসেট কিনতে চান, তাহলে এই প্রতিবেদন আপনারই জন্য। আজ আমরা ৩৫ হাজার টাকা বাজেটে উপলব্ধ সেরা পাঁচটি সেরা স্মার্টফোনের কথা বলব, যেগুলিতে ভাল ক্যামেরার সাথে দ্রুত প্রসেসর, উন্নতমানের স্ক্রিন এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির মতো ফিচার পাবেন। যেহেতু এখন বিভিন্ন প্ল্যাটফর্মে সেল চলছে, তাই এইসব ফোনে আপনি ছাড়ও পাবেন।

৩৫,০০০ টাকা বাজেটে সেরা ফোন এগুলি, দেখুন তালিকা

  • OnePlus 11R: এই হ্যান্ডসেটটিতে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ সেন্সরের প্রাইমারী ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আবার এতে পাবেন ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি।
  • Poco F5 5G: এই ফোনে ৬৪ মেগাপিক্সেল ওআইএস (OIS) প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭+ জেন ২ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।
  • iQOO Neo 7 Pro 5G: এই ফোনে গ্লাস ডিজাইনের সাথে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ গেমিং প্রসেসর এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া এটি ৫০ মেগাপিক্সেল ওআইএস (OIS) ফ্ল্যাগশিপ ক্যামেরা অফার করবে।
  • Motorola Edge 40 5G: ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৪০০ এমএএইচ ব্যাটারিও বিদ্যমান।
  • Nothing Phone 2: ৩৫,০০০ টাকার কমে এই ফোনে দুটি ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সাথে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ এলটিপিও ওলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ৪,৭০০ এমএএইচ ব্যাটারি।
RELATED ARTICLES

Most Popular