HomeMobilesডুয়েল সেলফি ক্যামেরার Vivo V23 5G সবচেয়ে কম দামে আজই কিনুন, ১২...

ডুয়েল সেলফি ক্যামেরার Vivo V23 5G সবচেয়ে কম দামে আজই কিনুন, ১২ হাজার টাকা পর্যন্ত ছাড়

আপনি যদি সস্তায় ১২ জিবি র‌্যামের ফোন কিনতে চান তাহলে আপনার জন্য সুখবর। আসলে অ্যামাজনে ১২ জিবি র‌্যামের Vivo V23 5G স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ২৫ শতাংশ ছাড়ে। এর এমআরপি ৩৭,৯৯০ টাকা হলেও, অ্যামাজনে ফোনটি ২৮,৩৮৯ টাকায় কেনা যাবে। আবার ব্যাঙ্ক অফারে আপনি Vivo V23 5G আরও ১৭৫০ টাকা ছাড়ে পেতে পারেন। এছাড়া পুরানো ফোন বদলে ডিভাইসটি নিলে দেওয়া হবে ২২,৮০০ টাকা পর্যন্ত ছাড়।

Vivo V23 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২৩ ৫জি ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি+ (২৪০০×১০৮০ পিক্সেল) ডিসপ্লে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। প্রসেসর হিসেবে এতে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ চিপসেট। আর ফটোগ্রাফির জন্য এতে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। 

আবার সেলফির জন্য এই ডিভাইসে পাওয়া যাবে ডুয়াল ক্যামেরা সেটআপ। এতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল অটোফোকাস সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভোর এই ফোনে দেওয়া হয়েছে ৪২০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেমের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, ইউএসবি টাইপ-সি পোর্ট, জিপিএস এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন রয়েছে।

RELATED ARTICLES

Most Popular