ফোন কেনার সুবর্ণ সুযোগ, দারুণ ছাড়ে মিলছে Samsung, Redmi-র এইসব মডেল

Avatar

Published on:

best-selling-samsung-redmi-smartphones-available-on-huge-discount-at-amazon-sale

গতপরশু অর্থাৎ ১৯শে মে থেকে আবার ‘Blockbuster Value Days’ সেল দিতে শুরু করেছে Amazon India; আগামী ২৪ তারিখ পর্যন্ত এই বিশেষ বিক্রয়পর্ব লাইভ থাকবে। তাই আপনার যদি এই মুহূর্তে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তাহলে এই সেলের দরুন আপনি সেই ইচ্ছে খুব সস্তাতেই পূরণ করতে পারবেন। কারণ Amazon Blockbuster Value Days-এ Samsung, Redmi-র মতো নামী ব্র্যান্ডের বেস্ট সেলিং স্মার্টফোনগুলি বিশাল ছাড়ে বিক্রি হচ্ছে। আসুন তাহলে ঝটপট দেখে নিই যে এখন কোন কোন ফোনগুলি অফারে কেনা যাবে।

Amazon Sale-এ সস্তায় কেনা যাবে এই ভালো ফোনগুলি

১. Redmi A1: রেডমির এই ফোনের আসল দাম ৮,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেলে এটি ৫,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ফোনটিতে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, ১০ ওয়াট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার রয়েছে। সাথে আছে ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

২. Samsung Galaxy M04: অ্যামাজন সেলে এই স্যামসাং ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১১,৯৯৯ টাকার বদলে ৭,৭৪৯ টাকায় কেনা যাবে। এর ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট মডেলের দাম পড়বে ৮,৭৪৯ টাকা, যার এমআরপি (MRP) ১৩,৪৯৯ টাকা।

ফিচার বলতে ফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আছে। এটি দু বছরের সফ্টওয়্যার পাবে।

৩. Redmi 12c: এই ফোনের এমআরপি ১৩,৯৯৯ টাকা, কিন্তু সেলে এটি ৮,৭৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

এই ফোনে আছে ৫০০ নিট ব্রাইটনেসযুক্ত ৬.৭১ ইঞ্চি আইপিএস (IPS) এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

৪. Samsung Galaxy M13: সেলে এই ফোনটি ১৪,৯৯৯ টাকার বদলে ৯,৬৯৯ টাকায় মিলছে।

এটি ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ইনফিনিটি-ও (Infinity O) ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার অফার করে।

সঙ্গে থাকুন ➥