৬২৯৯ টাকা থেকে Redmi, OnePlus, Samsung ফোন, ধামাকা সেল নিয়ে হাজির Amazon

Avatar

Published on:

Amazon Extra Happiness Days Smartphones Sale

আপনি কি হালফিলে একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা কোনো নামজাদা কোম্পানির ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে ইউজারদের জন্য সম্প্রতি জনপ্রিয় ই-কমার্স জায়েন্ট Amazon, Great Indian Festival Sale-এর অধীনে Amazon Extra Happiness Days Sale নিয়ে হাজির হয়েছে। এই সেলে OnePlus, Samsung, Realme, Redmi-র মতো প্রথম সারির ব্র্যান্ডের একাধিক স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, অ্যাক্সিস, সিটি এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। চলুন, চলতি Amazon Extra Happiness Days Sale-এ দুর্দান্ত ছাড়ে কেনা যাবে, এমন কয়েকটি স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Amazon Extra Happiness Days Sale-এ বাম্পার ডিসকাউন্টে কিনে নিন এই ৪ টি দুর্দান্ত স্মার্টফোন

Samsung Galaxy Z Fold 3 5G

পকেটে একটি প্রিমিয়াম স্মার্টফোন থাকলে প্রচুর ভিড়ের মধ্যেও যেন একটু বিশেষভাবে লক্ষ্যণীয় হয়ে ওঠা যায়। সেক্ষেত্রে আপনিও যদি হালফিলে একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কিনে নিজের স্ট্যাটাস বাড়াতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। আর সবচেয়ে আনন্দের বিষয় হল, আলোচ্য সেলটিতে এই স্মার্টফোনটি বাম্পার ডিসকাউন্টে কেনা যাচ্ছে। কোম্পানির এই ফোল্ডেবল ফোনের ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১,৭১,৯৯৯ টাকা হলেও অ্যামাজনের এই সেলে ১,১৯,৯৯৯ টাকায় ক্রেতারা এটিকে পকেটস্থ করতে সক্ষম হবেন। তদুপরি, নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড মারফত পেমেন্ট করলে ফোনটির দাম আরও খানিকটা কমে যাবে।

Realme Narzo 50 5G 

রিয়েলমি নারজো ৫০ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির এমনিতে দাম ১৮,৯৯৯ টাকা হলেও, সেল চলাকালীন গ্রাহকরা এই ডিভাইসটি ১৫,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন। রিয়েলমির এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ স্ক্রিন যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Redmi A1 

চলতি সেলে রেডমির এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি একদম জলের দরে বিক্রি হচ্ছে। সেল চলাকালীন ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৬,২৯৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। রেডমির এই হ্যান্ডসেটে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি+ স্ক্রিন, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এবং মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর।

OnePlus 10 Pro 5G 

সেল চলাকালীন ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি-এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলটি কিনতে হলে ক্রেতাদের ৬৬,৯৯৯ টাকার বদলে ৬১,৯৯৯ টাকা খরচ করতে হবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত এই ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম, ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥