দামে কম মানে ভালো! 10 হাজার টাকা বাজেটে কিনুন এই ফোনগুলি, আছে 108MP পর্যন্ত ক্যামেরাও

Avatar

Published on:

Best Smartphone under 10000

Best Smartphone under 10000: এখনকার সময়ে স্মার্টফোন কিনতে গেলে আমাদের বিভ্রান্তির মুখে পড়তে হয়, কেননা প্রতিটি কোম্পানিরই কার্যত একই দামে কম-বেশি বিভিন্ন ফিচারওয়ালা মডেল রয়েছে – আর তাই অনেক অপশন সামনে আসে। তবে আপনি যদি এখন কোনো কারণে (মানে নিজের প্রয়োজনে হোক বা কাউকে উপহার দিতে) ১০ হাজার টাকা বাজেটে একটি ভালো স্মার্টফোন কিনতে চান, তাহলে আমাদের আজকের এই নিবন্ধ আপনার কাজ সহজ করে দেবে। আসলে এখানে আমরা দামে কম মানে ভালো অর্থাৎ কম বাজেটে দুর্দান্ত ফিচার পাওয়া যাবে এমন কয়েকটি ফোনের হদিশ দেব, এতে করে আপনাকে সেরা বিকল্পটি পেতে বেশি খোঁজাখুঁজি করতে হবেনা, বাঁচবে সময়ও! তো আসুন ঝটপট দাম ও ফিচার সহযোগে দেখে নিই সেই তালিকা।

১০ হাজার টাকা বাজেটে ভালো হবে এই চার-চারটি ফোন

১. Redmi 13C: এর প্রারম্ভিক দাম ৭,৯৯৯ টাকা।

গত ডিসেম্বরে লঞ্চ হওয়া এই রেডমি ফোনটিতে ৪৫০ নিটস পিক ব্রাইটনেস ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো ফিচার বর্তমান।

২. Lava Blaze 5G: এই ফোনের দাম শুরু ৯,২৯৯ টাকা থেকে।

এতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

৩. Realme C53: এই ফোনের মূল্য ৯,৪৯৯ টাকা।

এতে ৬.৭৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে, অক্টা-কোর টি৬১২ প্রসেসর, ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে।

৪. Poco M6 Pro 5G: ফোনটির দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে।

এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি ফুলএইচডি+ অ্যাডাপ্টিভ-সিঙ্ক্ এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ২ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥