9499 টাকায় 12 জিবি র‌্যাম, 128 জিবি মেমোরি ও 64 মেগাপিক্সেল ক্যামেরার ফোন, স্টক সীমিত

Avatar

Published on:

Realme Narzo N55 Offer

Amazon-এ সেল শেষ হয়ে গেলেও ডিল ও ডিসকাউন্ট এখনো শেষ হয়ে যায়নি। তাই যে সমস্ত ক্রেতারা ডিসকাউন্ট সহ একটি বাজেট ফোন কিনতে চান, কিন্তু সেল শেষ হয়ে গেছে বলে চিন্তা করছেন, তাদে চিন্তা করার কোন দরকার নেই। এখন Amazon-এ ১০,০০০ টাকারও কমে পাওয়া যাচ্ছে Realme Narzo N55 ডিভাইসটি, যাতে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ সহ আরো আকর্ষণীয় ফিচার। আসুন ফোনটি এখন কত দামে পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Realme Narzo N55 এর সাথে পাওয়া অফার

Realme-এর এই বাজেট ফোনে ডায়নামিক র‍্যাম ফিচার উপস্থিত। যেটি ডিভাইসের ১২৮ জিবি স্টোরেজের একটি অংশকে র‍্যাম হিসেবে ব্যবহার করতে দেয়। অর্থাৎ এই ফোনে ৬ জিবি ইনস্টলড র‍্যাম এবং ৬ জিবি ভার্চুয়াল র‍্যাম সহ মোট ১২ জিবি র‍্যাম পাওয়া যাবে।

রিয়েলমি নারজো এন৫৫ এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের লঞ্চের সময় দাম ছিল ১৪,৯৯৯ টাকা। তবে এটিকে এখন অ্যামাজনে ৩৭ শতাংশ ছাড় সহ ৯,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, ক্রেতারা বন্ধন ব্যাঙ্কের ডেবিট কার্ড অথবা ওয়ান-কার্ডের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে পেয়ে যেতে পারেন অতিরিক্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট।

এছাড়াও, পুরনো ফোন এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ ৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে। তবে মনে রাখতে হবে, এই এক্সচেঞ্জ বোনাস নির্ভর করবে পুরনো ফোনের মডেল এবং অবস্থার উপর। উল্লেখ্য, রিয়েলমি নারজো এন৫৫ প্রাইম ব্লু এবং প্রাইম ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাচ্ছে।

Realme Narzo N55-এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme-এর এই ডিভাইসে দেওয়া হয়েছে ৬.৭২ ইঞ্চি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং ব্রাইটনেস ৬৮০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ১২ জিবি র‍্যাম (৬ জিবি ইনস্টলড, ৬ জিবি ভার্চুয়াল) সহ মিডিয়াটেক হেলিও জি-৮৮ প্রসেসর। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ বেসড রিয়েলমি ইউআই ৪. ০ কাস্টম স্কিনে রান করে। ফটোগ্রাফির জন্য এতে আছে ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা সেটআপ। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥