HomeMobiles8500 টাকা পর্যন্ত ছাড়, কেবল এখান থেকেই অর্ডার করুন Oppo-র জনপ্রিয় এই...

8500 টাকা পর্যন্ত ছাড়, কেবল এখান থেকেই অর্ডার করুন Oppo-র জনপ্রিয় এই 5G স্মার্টফোন

আপনি যদি Oppo-র স্মার্টফোন কিনতে চান, তাহলে কোম্পানির অনলাইন স্টোরে আপনার জন্য রয়েছে অসাধারণ অফার। এই অফারে আপনি এমআরপির থেকে খুব কম দামে Oppo F21s Pro 5G স্মার্টফোন কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩১,৯৯৯ টাকা। তবে এখন এটি ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া ব্যাংক অফারের লাভ উঠিয়ে ফোনটির দাম ২৫০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন।

Oppo F21s Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Oppo F21s Pro 5G ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ (২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, যার সাথে যুক্ত থাকবে অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ। আর ফটোগ্রাফির জন্য এতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ২ মেগাপিক্সেল মনো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সেলফি তোলার জন্য ওপ্পো’র এই ডিভাইসে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি কালারওএস ১২.১ কাস্টম স্কিনে রান করবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন। ওপ্পো’র এই ফোনটি ডনলাইট গোল্ড এবং স্টারলাইট ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ

RELATED ARTICLES

Most Popular