অনেক সস্তায় iPhone 14 ও OnePlus 11 5G, 43 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

iPhone 14 OnePlus 11 5G Discount Offer

প্রিমিয়াম ক্যাটাগরির স্মার্টফোনের কথা বললে যে নামগুলি প্রথমে মনে আসে তাদের মধ্যে অন্যতম iPhone এবং OnePlus। আর আপনি যদি এই মুহূর্তে এই দুই ব্র্যান্ডের কোনো প্রিমিয়াম স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে আপনার কাছে রয়েছে একটি সেরা সুযোগ। কারণ, ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon, Apple এবং OnePlus-এর সবথেকে বেশি বিক্রি হওয়া ফোনগুলিতে দিচ্ছে দুর্দান্ত অফার। সেই কারণে এখন iPhone 14 এবং OnePlus 11 5G স্মার্টফোন দুটি অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। এই অফারে আপনি পেয়ে যেতে পারেন ৪৩ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু এবং আকর্ষণীয় ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট। পাশাপাশি, এই ই-কমার্স সাইটটি iPhone 14 ও OnePlus 11 5G-এর সাথে দিচ্ছে নো-কস্ট ইএমআই-এর সুবিধা।

iPhone 14 কম দামে কেনার সুবর্ণ সুযোগ

এখন অ্যামাজনে আইফোন ১৪-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপির উপর ১৬ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই ফোনটির এমআরপি ৭৯, ৯০০ টাকা, তবে এখন আপনি এটি পেয়ে যাবেন ৬৬,৯৯৯ টাকায়। আবার ব্যাঙ্ক অফারের মাধ্যমে আপনি এই ফোনের দাম আরো ২৫০ টাকা কমিয়ে ফেলতে পারবেন। তাছাড়া, কোম্পানি এই ডিভাইসের সাথে ৩০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করছে। ফলে পুরনো ফোনের বিনিময়ে আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাস পান, তাহলে আইফোন ১৪ এর জন্য আপনাকে মাত্র ৩৫,৯০০ টাকা খরচ করতে হবে।

Apple iPhone 14-এর সামনে দেখা যাবে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। আর পারফরম্যান্সের জন্য এতে আছে এ১৫ বায়োনিক চিপসেট। এই ফোনটি ২০ ঘণ্টা পর্যন্ত প্লেব্ল্যাক, এমারজেন্সি এসওএস এবং ক্র্যাশ ডিটেকশনের মতো ফিচারও অফার করে। আবার, Apple iPhone 14 মডেলে ফটোগ্রাফির জন্য ১২ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপও উপস্থিত।

OnePlus 11 5G এর উপর আকর্ষণীয় অফার

ওয়ানপ্লাস ১১ ৫জি-এর ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৭,৯৯৯ টাকা হলেও, এখন এটি ৬১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার অ্যামাজন সেলে আপনি এর উপর ২০০০ টাকার ব্যাঙ্ক কার্ড অফার এবং ৪৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন।

OnePlus 11 5G ফোনে আছে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। আর ফটোগ্রাফির জন্য এতে আপনি পেয়ে যাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥