৮০ শতাংশ ছাড়ে ফোন, Flipkart Big Billion Days Sale শুরু হচ্ছে ১৩ সেপ্টেম্বর থেকে

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale Date leak starting September 13

Flipkart Big Billion Days Sale: ই-কমার্স সাইট Flipkart আয়োজিত বছরের সবথেকে বড় সেল লাইভ হওয়ার অপেক্ষায় এখন প্রায় প্রত্যেক ভারতবাসীই অধীর আগ্রহে বসে আছেন। কেননা, ‘Flipkart Big Billion Days’ সেল চলাকালীন নানাবিধ সেগমেন্টের একাধিক প্রোডাক্টকে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফারের সাথে উপলব্ধ করা হবে। ফলে বাজেটের মধ্যে নতুন প্রোডাক্ট কেনা যাবে সহজেই। যদিও অনলাইন শপিং পোর্টালটি তাদের এই আসন্ন সেলের তারিখ সম্পর্কে এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। কিন্তু, সম্প্রতি ভুলবশত এই সেলের তারিখ অনলাইনে ফাঁস হয়ে গেছে।

আসলে, Flipkart Big Billion Days সেল শুরু হওয়ার অফিসিয়াল তারিখটি Poco -এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে। জানা গেছে যে, উৎসবের মরসুম আসার আগেই অর্থাৎ চলতি মাসের ১৩ তারিখ থেকে Flipkart Big Billion Days সেলটি শুরু হতে চলেছে। ফলে হাতে বাকি থাকছে এক সপ্তাহেরও কম সময়ে। তাই যারা Flipkart -এর এই সেলের ভরপুর ফায়দা তুলতে চান, তারা কোন কোন সেগমেন্টের পণ্যের সাথে কত শতাংশ ছাড় দেওয়া হচ্ছে তার বিশদ আমাদের এই প্রতিবেদন থেকে আগাম জেনে নিতে পারেন।

13 সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে Flipkart Big Billion Days Sale, মিলবে ৮০% পর্যন্ত ছাড়

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছিল স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড পোকো। যেখানে সংস্থাটি তাদের একটি আপকামিং বাজেট হ্যান্ডসেটের প্রচার করছিল। আর এই প্রচারকার্যের অংশ হিসাবে প্রকাশ করা একটি টিজার পোস্টারে, আলোচ্য ফোনটিকে ১৩ই আগস্ট লাইভ হতে চলা ‘ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ’ সেলের মাধ্যমে কেনা যাবে বলে উল্লেখ করে টেক ব্র্যান্ডটি। যার দরুন ভুলবশত প্রকাশ্যে এসে যায় উক্ত সেলের তারিখ।

যাইহোক ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে উপলব্ধ অফারের কথা বললে, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ধার্য মূল্যের উপর অতিরিক্ত ভাবে আরো ১০% ছাড় দেওয়া হবে। আর, গ্রাহকরা ইলেকট্রনিক্স ডিভাইস এবং অ্যাক্সেসরিজ কেনাকাটার ক্ষেত্রে অবিশ্বাস্য ৮০% পর্যন্ত ভারী ডিসকাউন্ট পেয়ে যাবেন বলেও ইতিমধ্যেই ঘোষণা করেছে ই-কমার্স প্ল্যাটফর্মটি। এছাড়াও স্মার্টফোন, হেডফোন, ওয়্যারলেস ইয়ারফোনের উপরও বিশাল ছাড় দেওয়া হবে।

অন্যদিকে, ভারতের অপর একটি জনপ্রিয় শপিং সাইট অ্যামাজন (Amazon) -ও প্রায় এই সময়ে তাদের ‘Great Indian Festival’ সেলের আয়োজন করবে বলে শোনা যাচ্ছে। যদিও এই সেলের তারিখ এখনও প্রকাশ করা হয়নি। তবে একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে যে, ফ্লিপকার্ট এবং অ্যামাজন উভয় ই-কমার্স সংস্থার সেল হয়তো একই দিনে অর্থাৎ ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হবে। কিন্তু এটা অনুমান মাত্র, নিশ্চিত ভাবে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না।

প্রসঙ্গত, অ্যামাজন আয়োজিত ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ সেল লাইভ থাকাকালীন বিপুল ছাড়ের সাথে নানাবিধ প্রোডাক্ট বিক্রি করা হবে। এক্ষেত্রে, সেলে মোবাইল এবং অ্যাক্সেসরিজের সাথে ৪০% পর্যন্ত ছাড় অফার করা হবে। আর, ল্যাপটপ, স্মার্টওয়াচ, ট্যাবলেট, ইয়ারফোন সহ অন্যান্য ইলেক্ট্রনিক্স পণ্যকে ৭০% পর্যন্ত ছাড়ের সাথে বিক্রি করা হবে। এছাড়া অ্যামাজনের পক্ষ থেকে স্বয়ং জানানো হয়েছে যে, টেলিভিশন এবং হোম অ্যাপ্লায়েন্স ক্রয় করার ক্ষেত্রে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

সঙ্গে থাকুন ➥