১,০০০ টাকায় মিলছে Redmi Note 11 SE, অফার মিস করলেই পস্তাতে হবে

Avatar

Updated on:

Redmi Note 11 SE Sale Offer

পূর্ব ঘোষণা মতই আজ অর্থাৎ ১৫ই ডিসেম্বর থেকে ‘Big Saving Days’ সেলের বিক্রয়পর্ব শুরু করল Flipkart। হ্যাঁ, আজ থেকে Flipkart Plus মেম্বাররা প্ল্যাটফর্মটি থেকে সস্তায় বিভিন্ন প্রয়োজনীয় প্রোডাক্ট কেনাকাটা করতে পারবেন; আগামীকাল থেকে সমস্ত ইউজারের জন্য উপলব্ধ হবে সেলের অফার। সেক্ষেত্রে, যারা বছর শেষের আগে একটি নতুন স্মার্টফোন কম দামে কিনতে চান, তাদের জন্য এই সেল অত্যন্ত লাভজনক হতে পারে। আসলে Flipkart Big Saving Days-এ অনেক স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আর মজার ব্যাপার হল যে, এই সেলে Redmi Note 11 SE-র মত ফোন ১,০০০ টাকারও কমে পকেটস্থ করা যাবে। শুনে অবাক হলেন? তাহলে আসুন এই বিশেষ অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Flipkart Big Saving Days সেলে অত্যন্ত সস্তায় মিলছে Redmi Note 11 SE

শাওমির রেডমি নোট ১১ এসই ফোনটির (৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট) এমআরপি (MRP) এমনিতে ১৬,৯৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সৌজন্যে এটি ২৯% ছাড়ে ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। এর পাশাপাশি আইডিএএফসি ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই রেডমি ফোনটি কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পেতে পারেন ক্রেতারা।

তবে এখানেই অফারের শেষ নয়! রেডমি নোট ১১ এসই কেনার সময় যদি কেউ পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করেন তাহলে তিনি পুরো ১১,০৫০ টাকা ছাড় পেতে পারেন। মানে পুরো এক্সচেঞ্জ অফার কাজে লাগানো গেলে আপনারা ১,০০০ টাকা বা তারও কম দামে এই ফোনটি কিনতে পারেন। এক্ষেত্রে ফোনটি কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

Redmi Note 11 SE-এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১১ এসই-তে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৫ অক্টাকোর প্রসেসরের সাহায্যে চালিত, যেখানে এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফটোগ্রাফির ক্ষেত্রেও এই ফোন কোনোভাবে ইউজারদের নিরাশ করবে না, কারণ এতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। তবে মনে রাখবেন, এটিতে কেবল ৪জি (4G) কানেক্টিভিটিই বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥