HomeMobilesধামাকা অফার, ১০ হাজার টাকার কমে Redmi সহ জনপ্রিয় ব্র্যান্ডের ৫০ মেগাপিক্সেল...

ধামাকা অফার, ১০ হাজার টাকার কমে Redmi সহ জনপ্রিয় ব্র্যান্ডের ৫০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন, কাল সেল শেষ

১০ হাজার টাকার কমে কিনে নিন ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ডুয়েল / ট্রিপল ক্যামেরা ইউনিট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারির ফোন

আপনি যদি নিজের জন্য সস্তায় একটি শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরার স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন, তবে আপনার জন্য রয়েছে সুখবর! আসলে ই-কমার্স সাইট Flipkart গত ২৫শে জানুয়ারি ‘Electronics Sale’ -এর ঘোষণা করেছিল, যা ৩১শে জানুয়ারি পর্যন্ত চলবে। এই সেলে একাধিক বাজেট-রেঞ্জের হ্যান্ডসেট ভারী ডিসকাউন্ট ও দুর্দান্ত অফারের সাথে তালিকাভুক্ত আছে। যার মধ্যে – Infinix Hot 12 এবং Redmi 10 স্মার্টফোন দুটি লোভনীয় অফারের সাথে উপলব্ধ। যার দরুন উভয় ফোনকেই ১০,০০০ টাকারও কমে খরিদ করা যাবে। আবার প্রযোজ্য ব্যাঙ্ক কার্ড অফার এবং এক্সচেঞ্জ বোনাসের ফায়দা তুলতে পারলে ফোন দুটিকে কেবল ৫৪০ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। আর জানিয়ে রাখি, Infinix এবং Redmi উভয় ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনেই ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ডুয়েল / ট্রিপল ক্যামেরা ইউনিট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি পাওয়া যাবে।

Flipkart Electronics Sale -এ বাজেট রেঞ্জের স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

Infinix Hot 12 : ইনফিনিক্স হট ১২ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ১২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে চলমান ইলেক্ট্রনিক্স সেলের দৌলতে এটিকে ফ্লাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট সহ ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, Kotak ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর আরো ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়া ফোনটির সাথে ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে মাত্র ৫৪০ টাকার বিনিময়ে ইনফিনিক্সের এই হ্যান্ডসেট পকেটস্থ করা যাবে।

ফিচার – ডুয়েল সিমের ইনফিনিক্স হট ১২ ফোনে ৬.৮২-ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬৪০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৪৬০ নিট পিক ব্রাইটনেস এবং ৯০.৬৬% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০ কাস্টম স্কিনে রান করে। এই হ্যান্ডসেট ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্ট সহ এসেছে। ফটোগ্রাফির জন্য ইনফিনিক্স হট ১২ ফোনের পিছনে কোয়াড LED ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স ও এআই লেন্স বিদ্যমান থাকছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিসপ্লের উপরিভাগে ডুয়েল LED ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। আর সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Redmi 10 : ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসা রেডমি ১০ স্মাটফোনকে আগামীকাল অর্থাৎ সেল লাইভ থাকা পর্যন্ত ১৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ফ্লাট ৫,০০০ টাকা। আলোচ্য ফোনটির সাথে উপলব্ধ যাবতীয় ব্যাঙ্ক কার্ড এবং এক্সচেঞ্জ অফার পূর্ববর্তী ইনফিনিক্স হট ১২ মডেলের অনুরূপ থাকছে।

ফিচার – রেডমি ১০ স্মাটফোনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৭-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ স্টাইলের এবং এটি ২০.৬:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে। তদুপরি, ফটোগ্রাফির জন্য রেডমি ১০ ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর৷ একই ভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি ১০ স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া সিকিউরিটির জন্য এই হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।

RELATED ARTICLES

Most Popular