ফোন কিনবেন অথচ হাতে টাকা নেই? Flipkart Sale-এর এই অফারগুলি কিন্তু দারুণ কাজে আসবে

Published on:

Flipkart Sale Offer

গুটি গুটি পায়ে আজ ষষ্ঠদিনে এসে দাঁড়িয়েছে Flipkart Mobile Bonanza Sale, আগামীকাল অর্থাৎ ৭ই জুন মধ্যরাতে এর সমস্ত অফার শেষ হয়ে যাবে। তাই আপনার যদি এই মুহূর্তে কম দামে একটি ভালো নতুন ফোন কেনার থাকে, তাহলে হাতে থাকা সেলের বাকি সময়টুকু কাজে লাগিয়ে আপনি সেই ইচ্ছেপূরণ করতেই পারেন। কারণ Flipkart-এর Mobile Bonanza Sale-এ Samsung, Google, Apple iPhone থেকে শুরু করে Xiaomi, Oppo, Vivo-র মতো ব্র্যান্ডের ফোনে দুর্দান্ত ডিসকাউন্ট এবং অফার দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, আপনি যদি একসাথে পুরো টাকা না দিয়ে বা কোনো কারণে ঋণে ফোন কিনতে চান, তাহলে সে সুবিধেও পাবেন ই-কমার্স প্ল্যাটফর্মটির এই সেলে।

এখনই টাকা পেমেন্ট না করে কেনা যাবে পছন্দের ফোন

আসলে সেল উপলক্ষে ফ্লিপকার্ট, বিভিন্ন স্মার্টফোনে ২৪ মাসের নো-কস্ট ইএমআই অপশন দিচ্ছে। ফলে আপনি সুবিধামতো কিস্তিতে নিজের পছন্দের ফোন কিনতে পারবেন। এদিকে রয়েছে এক্সচেঞ্জ অফার, যেখানে পুরোনো ফোনের বিনিময়ে নতুন মডেল কিনলে হাজার হাজার টাকা সাশ্রয় করা সম্ভব হবে। এছাড়াও ফ্লিপকার্ট পে লেটার (Pay Later) স্কিমের সুবিধা কাজে লাগানো যাবে, যেখানে ফোন কেনা যাবে ৫০ হাজার টাকা পর্যন্ত ঋণে। আবার মোবাইল বোনানজা সেল চলাকালীন এইচডিএফসি (HDFC) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

Flipkart Sale-এ এইসব স্মার্টফোন পাবেন সস্তায়

ফ্লিপকার্ট সেলে আপনি নিদেনপক্ষে ৩,৪০৯ টাকার ইএমআইয়ে লেটেস্ট iPhone 14 কিনতে পারবেন। এক্ষেত্রে মিলবে নো কস্ট ইএমআই এবং ২০,৫০০ টাকার এক্সচেঞ্জ অফারও। আবার সেলে Google Pixel 6a ফোনটিতে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট পে লেটার অপশন কাজে লাগিয়ে এই হ্যান্ডসেট মাসিক ৪,৮৩৪ টাকায় (৬ মাসের জন্য) কেনা যাবে।

এছাড়াও ফ্লিপকার্টে Poco X5 5G, Vivo T2 5G, Redmi Note 12 Pro 5G, Realme GT 2 ইত্যাদি ফিচারে ঠাসা ফোনগুলিও নানাবিধ অফারে কেনা যাবে। অতএব তাড়াতাড়ি কেনাকাটা সেরে ফেলুন, নাহলে অফার মিস করলে পস্তাতে হতে পারে!

সঙ্গে থাকুন ➥