5000mAh ব্যাটারি বিশিষ্ট Oppo-র এই 5G ফোনে মিলছে ১০,০০০ টাকা ছাড়, পাবেন দুর্দান্ত ক্যামেরাও

Avatar

Published on:

Oppo K10 5G Discount Offer

আগামীকাল ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে। এই ভালোবাসার বিশেষ দিন উপলক্ষে গত ৯ই ফেব্রুয়ারি থেকে Mobile Bonanza নামের একটি বিশেষ সেল দিচ্ছে Flipkart। তবে গুটিগুটি সেই সেলও সমাপ্তির পর্যায়ে এসে পৌঁছেছে, আগামী পরশু মানে ১৫ তারিখ এর শেষদিন। সেক্ষেত্রে এই মুহূর্তে যদি আপনার একটি নতুন স্মার্টফোন কেনার থাকে এবং আপনি এখনো অবধি Flipkart Mobile Bonanza সেলে ঢুঁ না মেরে থাকেন, তাহলে এই খবর আপনারই জন্য। আসলে এই মুহূর্তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং আরও একাধিক মজাদার ফিচার সম্বলিত Oppo K10 5G ফোনে পুরো ১০,০০০ টাকার ছাড় দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। আর শুধু তাই নয়, ক্রেতাদের সস্তায় কেনাকাটার সুযোগ করে দিতে রয়েছে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফারের মত স্কিমও। তাই চাইলে আপনি Oppo K10 5G কিনতেই পারেন।

Oppo K10 5G ফোনে পুরো ১০,০০০ টাকার ছাড় দিচ্ছে Flipkart

ওপ্পো কে১০ ৫জি স্মার্টফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২৫,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট এই ফোনে ১০,০০০ টাকা ছাড় দেওয়ায় এটি আপনারা ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০% ছাড় (১,০০০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। আবার এই ওপ্পো ফোন কেনার সময় পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করলে সাশ্রয় করা যাবে ১৬,১০০ টাকা পর্যন্ত।

Oppo K10 5G ফোনের স্পেসিফিকেশন

ওপ্পো কে১০ ৫জি স্মার্টফোনে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসরের সাহায্যে চলবে। অন্যদিকে এতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে, যদিও ইউজাররা মেমরি কার্ডের সাহায্যে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়াতে পারবেন। এক্ষেত্রে পাওয়ারের জন্য এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি অফার করবে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই ওপ্পো কে১০ ৫জি ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়া ফোনটি সফ্টওয়্যার হিসেবে বহন করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওস ১১.১ ভার্সন।

সঙ্গে থাকুন ➥