HomeMobilesমাত্র 6499 টাকায় মিলছে Moto-র 5000mAh ব্যাটারির এই ফোন, পাবেন ক্যাশব্যাকও, অফার শেষ আজই

মাত্র 6499 টাকায় মিলছে Moto-র 5000mAh ব্যাটারির এই ফোন, পাবেন ক্যাশব্যাকও, অফার শেষ আজই

আজ রাতেই Flipkart Month End Mobile Fest সেল শেষ হচ্ছে, ঘড়ির কাঁটায় রাত 11:59 বাজলেই এর সমস্ত অফার রকম-ফের দেখা যাবে। এমতাবস্থায় আপনি যদি নামমাত্র টাকা খরচ করে একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে হাতে থাকা স্বল্প সময় কাজে লাগিয়ে ঝটপট ই-কমার্স প্ল্যাটফর্মটি থেকে অর্ডার করে ফেলুন Motorola E13 হ্যান্ডসেটটি। ফিচারে ঠাসা এই বাজেট ফোনটি Flipkart-এ সেল শেষের মুহূর্তেও দারুণ সস্তায় মিলছে।

এক্ষেত্রে Motorola E13-র দামের ওপর 40% ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন, যার ফলে এটি মাত্র 6 হাজার টাকার কাছাকাছি খরচ করে হাতের মুঠোয় পাওয়া যাবে। আবার সস্তায় এতে আপনি পাবেন বড় ডিসপ্লে, বিশাল ব্যাটারি থেকে শুরু করে ডলবি স্পিকারের মতো ফিচার। আসুন, এক নজরে দেখে নিই Motorola E13-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচারসমূহ।

সেল শেষের মুখে Motorola E13 মিলছে দারুণ ছাড়ে

মোটোরোলা ই13 স্মার্টফোনের 4 জিবি ও 64 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য এমনিতে 10,999 টাকা, তবে বর্তমানে ফ্লিপকার্ট তার মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলের শেষ মুহূর্তে এটি 40% ছাড়ে মাত্র 6,499 টাকায় বেচছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে অতিরিক্ত 5% ক্যাশব্যাক পেতে পারেন, সাথে থাকবে ন্যূনতম 229 টাকার মাসিক ইএমআই স্কিমও। তবে মনে রাখবেন, এতে কোনো এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবেনা।

উল্লেখ্য, এই মোটো ফোনটি চারটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – অরোরা গ্রিন (Aurora Green), কসমিক ব্ল্যাক (Cosmic Black), ক্রিমি হোয়াইট (Creamy White) এবং লিটল বয় ব্লু (Little Boy Blue)।

Motorola E13-এর স্পেসিফিকেশন

সাশ্রয়ী মূল্যের মোটোরোলা ই13 স্মার্টফোনে আছে 60 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.5 ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন 720×1600 পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি606 প্রসেসর, যার সাথে 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর মেমরি আরও 1 টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পাওয়া যাবে 5,000 এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য 13 মেগাপিক্সেল সিঙ্গেল রিয়ার ক্যামেরার দেখা মিলবে। আর শক্তিশালী সাউন্ডের জন্য এটি বহন করবে ডলবি অ্যাটমস প্রযুক্তি।

RELATED ARTICLES

আরও পড়ুন