HomeMobilesSamsung ও Motorola-র এই 5G ফোনদুটি মিলছে চমকে দেওয়া ছাড়ে, আজ অবশ্যই অর্ডার করুন

Samsung ও Motorola-র এই 5G ফোনদুটি মিলছে চমকে দেওয়া ছাড়ে, আজ অবশ্যই অর্ডার করুন

আপনি কি এই মুহূর্তে কোনো কারণে ১৫ হাজার টাকার কম দামে নতুন 5G ফোন কেনার কথা ভাবছেন? এদিকে কম বাজেট হলেও আপনার চাই ভালো ভালো ফিচার? তাহলে আর দেরি না করে আজই শুভ কাজ সেরে ফেলুন। আসলে আজ ২০শে মে Flipkart Super Value Days Sale শেষ হচ্ছে। কিন্তু এই সময়ে দাঁড়িয়েও ই-কমার্স প্ল্যাটফর্মটি Samsung Galaxy F34 5G এবং Motorola G64 5G-র মতো ফিচারে ঠাসা ফোনগুলি আকর্ষণীয় ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে। তো চলুন, ঝটপট দেখে নিই Flipkart এই দুটি ফোন কতো দামে কেনার সুযোগ দিচ্ছে বা এগুলিতে ঠিক কী ফিচার আছে।

১৫,০০০ টাকা বাজেটে সেরা, এই দুটি 5G ফোনে বিপুল ছাড় দিচ্ছে Flipkart

  • Samsung Galaxy F34 5G: ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট এই ফোনটি ফ্লিপকার্ট সুপার ভ্যালু ডেজ সেলে ২৫,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এতে ৫% ব্যাঙ্ক ডিসকাউন্ট, ১৪,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং নো কস্ট ইএমআইয়ের সুবিধা উপলব্ধ।

ফিচার বলতে এই স্মার্টফোনটিতে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে, এক্সিনস ১২৮০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

  • Motorola G64 5G: এই হ্যান্ডসেটটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ফ্লিপকার্ট সুপার ভ্যালু ডেজ সেলে ১৪,৯৯৯ টাকায় মিলছে, যেখানে এর আসল দাম ১৭,৯৯৯ টাকা। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে সর্বোচ্চ ১,৭০০ টাকা পর্যন্ত বাঁচানো যাবে। সাথে থাকবে ১৩,৪০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

RELATED ARTICLES

আরও পড়ুন