অনেক কম দামে 108 মেগাপিক্সেল ক্যামেরা ফোন, লিস্টে আছে Samsung, Realme ও Infinix

Avatar

Published on:

Flipkart Year End Sale Smartphone Offer

ফ্লিপকার্টের বিগ ইয়ার এন্ড সেল আজ শেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি যদি সেরা ডিসকাউন্ট সহ দুর্দান্ত ক্যামেরা সেটআপযুক্ত ফোন কিনতে চান, তাহলে আর দেরি করবেন না। এখানে আমরা আপনাকে এই সেলের সেরা তিনটি ডিল সম্পর্কে বলবো। এই ডিলে এমআরপির থেকে খুব কম দামে Samsung, Infinix ও Realme-র ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন কিনতে পারবেন। এছাড়া ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে।

Realme 11 5G

এই ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ২০,৯৯৯ টাকা। তবে সেলে আপনি এটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারেন। এছাড়াও ব্যাঙ্ক অফারে ৫ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাক মিলবে। আবার রিয়েলমি ১১ ৫জি এর সাথে ১২৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। ফিচারের কথা বলতে গেলে রিয়েলমির এই ডিভাইসে পাবেন ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য ফোনটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা উপস্থিত। ফোনটি ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসরে চলে।

Infinix Note 30 5G

ইনফিনিক্সের এই ফোনটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর এমআরপি ১৭,৯৯৯ টাকা। তবে সেলে আপনি এটি ১৪,৪৯৯ টাকায় কিনতে পারেন। আবার ব্যাঙ্ক অফারের ফায়দা তুলে আপনি এই ফোনের দাম আরও ১ হাজার টাকা কমাতে পারবেন। এছাড়া এক্সচেঞ্জ অফারে ডিভাইসটির মূল্য আরও ১২ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে। ফিচারের কথা বলতে গেলে এই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চি, যা ফুল এইচডি+ রেজোলিউশনের সঙ্গে আসে।

Samsung Galaxy F54 5G

এই স্যামসাং ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৩৫,৯৯৯ টাকা। তবে এই সেলে আপনি ৩০% ছাড়ে ২৪,৯৯৯ টাকায় ডিভাইসটি কিনতে পারবেন। আবার ব্যাঙ্ক অফারে ১০% পর্যন্ত সস্তায় ডিভাইসটি নিজের করার সুযোগ আছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ২০,৯৫০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥