আজই শেষ Flipkart Sale, iPhone 14 থেকে Redmi 12 কিনুন অনেক কম দামে

Avatar

Published on:

Flipkart Year End Sale End Today

সারা বছরই কোনো না কোনো শপিং সাইটে সেল লেগেই থাকে। বছর শেষ হতে আর কয়েকদিন বাকি, এখন আবার ৯ ডিসেম্বর থেকে ইয়ার এন্ড সেল ২০২৩ চালু করেছে Flipkart। আর এই সেল চলবে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত। সারা বছরই সেলের সময় অনলাইন সাইটগুলিতে বিভিন্ন স্মার্টফোন পাওয়া গেছে ভীষণ সস্তায়। তবে সেই সুযোগ যদি আপনার হাত ছাড়া হয়ে থাকে, তাহলে বছরের শেষের সেলের বিশেষ অফার গুলি হাতছাড়া করবেন না। Flipkart Year End Sale এও iPhone 14, Redmi 12, Samsung Galaxy S22, Samsung Galaxy Z Fold 5, Motorola Edge 40, Poco C51, Google Pixel 7A-এর মতো ডিভাইসগুলি পাওয়া যাচ্ছে ভীষণ সস্তায়।

Flipkart Year End সেলে পাবেন বিশেষ ছাড়

ব্যাঙ্ক অফ বরোদা, এইচডিএফসি এবং পিএনবি কার্ড হোল্ডাররা ফ্লিপকার্ট ইয়ার এন্ড সেল ২০২৩-এর সময় কেনাকাটায় পেয়ে যাবেন ১০ শতাংশ অতিরিক্ত ইনস্ট্যান্ট ছাড়।

Flipkart Year End সেলে কোন কোন ডিভাইসে কি কি ছাড় পাওয়া যাবে?

iPhone 14

ফ্লিপকার্ট ইয়ার এন্ড সেলে ৬৯,৯০০ টাকা মূল্যের আইফোন ১৪ পাওয়া যাবে মাত্র ৫৮,৯৯৯ টাকায়। এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা পেয়ে যাবেন অতিরিক্ত ৫০০ টাকার ডিসকাউন্ট। আবার, পুরানো হ্যান্ডসেট এক্সচেঞ্জে পাওয়া যাবে ৩৪,৫০০ টাকা পর্যন্ত ছাড়।

Google Pixel 7A

গুগল পিক্সেল ৭এ ডিভাইসটির দাম ৪৩,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট সেলের সময় এটির দাম ধার্য করা হয়েছে ৩৭,৯৯৯ টাকা। এছাড়াও, পিএনবি ক্রেডিট কার্ড হোল্ডাররা এই ফোনটি কিনলে পেয়ে যাবেন ১,০০০ হাজার টাকার ডিসকাউন্ট।

Redmi 12

রেডমি ১২ ডিভাইসটি ১০,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ করা হলেও ফ্লিপকার্টে এখন এটি পাওয়া যাবে ৯,৮৯৯ টাকায়।

Motorola Edge 40

মোটোরোলার এই ডিভাইসটির এমআরপি ২৯,৯৯৯ টাকা। তবে এখন এটি ফ্লিপকার্ট-এ ২৫,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, পিএনপি কার্ডের মাধ্যমে এই ডিভাইসটির দাম আরো ১০০০ টাকা কমানো যাবে।

Samsung Galaxy F13

স্যামসাংয়ের এই বাজেট ফোনটির প্রকৃত মূল্য ১১,৯৯৯ টাকা, যেটি এখন ফ্লিপকার্ট সেলে বিক্রি হচ্ছে মাত্র ৮,১৯৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥