10 মিনিট কথা বলতেই আগুন ধরে গেল বিশ্বের অন্যতম সেরা ক্যামেরার এই ফোনে, আপনার কাছে আছে?

Avatar

Published on:

Google Pixel 6 Pro Overheating Issue

Google-এর অত্যন্ত জনপ্রিয় অ্যান্ড্রয়েড স্মার্টফোন হলো Google Pixel 6 এবং Google Pixel 6 Pro। যে ফোনগুলিতে সর্বপ্রথম গুগলের ইন হাউস টেনসর চিপ ব্যবহার করা হয়েছে। Google Pixel 6 Pro জনপ্রিয়তার দিক দিয়ে চরম খ্যাতি লাভ করলেও বর্তমানে এই ডিভাইস সম্পর্কে বিভিন্ন নেতিবাচক খবর শোনা যাচ্ছে। যেমন, সম্প্রতি জানা গেছে যে, Google Pixel 6 Pro ফোনটি ১০ মিনিট কথা বলার পরেই গরম হয়ে যাচ্ছে এবং ভেতর থেকে পুড়ে যাচ্ছে।

Google Pixel 6 Pro ফোনে বেশি কথা বললেই সমস্যা বাড়ছে

সম্প্রতি, এক Reddit ব্যবহারকারী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছে, অতিরিক্ত গরম হয়ে যাওয়ার কারণে তার Google Pixel 6 Pro ডিভাইসটি ভিতর থেকে পুড়ে গেছে।

তিনি পোস্টে যে ফটো শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, Pixel 6 Pro-এর হিট সিঙ্কে পোড়া দাগ রয়েছে। যদিও, আসল পোস্টটি পরে আর খুঁজে পাওয়া যায়নি। আইটি হোম ব্যবহারকারীর স্ক্রিনশট শেয়ার করেছে।

যেহেতু ডিভাইসটির হিট সিঙ্ক এলাকায় পোড়া দাগ দেখা গেছে তাই অনুমান করা হচ্ছে যে, এটি সামান্য ব্যবহারেই প্রচুর পরিমাণে তাপ উৎপন্ন করছে। মাত্র ১০ মিনিট কল করলেই ডিভাইসটি গরম হয়ে উঠছে বলে জানা গেছে। অর্থাৎ এই ডিভাইসটি কল করার মতো একটি বেসিক কাজও পরিচালনা করতে সক্ষম নয়। তাই মনে করা হচ্ছে, এই ডিভাইসে গেমিং বা অন্যান্য কাজ করার পর এর ফলাফল অত্যন্ত ভয়াবহ হতে পারে।

সঙ্গে থাকুন ➥