HomeMobilesFlipkart-এর আশ্চর্য অফার, মাত্র হাজার টাকায় কেনা যাচ্ছে 43999 টাকা দামের Google...

Flipkart-এর আশ্চর্য অফার, মাত্র হাজার টাকায় কেনা যাচ্ছে 43999 টাকা দামের Google Pixel ফোন

এই মুহূর্তে যেন দেশের বাজারে 5G নেটওয়ার্ক চালিত স্মার্টফোন কেনার হিড়িক পড়েছে। এমতাবস্থায় আপনি যদি এমনই একটি হ্যান্ডসেট কিনতে চান, আর এক্ষেত্রে আপনার গুরুত্ব থাকে ফোনের ক্যামেরা কোয়ালিটির ওপর, তাহলে কিন্তু Google Pixel 6a আপনার জন্য কম দামে ভালো বিকল্প হতে পারে। আসলে দুর্দান্ত ক্যামেরা স্পেসিফিকেশন এবং আরও নানাবিধ আকর্ষণীয় ফিচারে ঠাসা এই Google ফোনটি এখন বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে Flipkart। অফার এতটাই আশ্চর্যজনক যে, আপনি ২,০০০ টাকারও কম খরচ করে Pixel 6a পকেটস্থ করতে পারবেন। তো চলুন, গোটা বিষয়টি ভালো করে জেনে নিই।

অফারে ৪৩,৯৯৯ টাকার Google Pixel 6a মিলছে অবিশ্বাস্য দামে

গুগল পিক্সেল ৬এ ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৪৩,৯৯৯ টাকা, কিন্তু ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট এর দামের ওপর ২৯% ছাড় দিচ্ছে, যার ফলে এটি ৩০,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে আপনি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআইয়ে ফোনটি কিনলে অতিরিক্ত ১,২৫০ টাকার ডিসকাউন্ট কাজে লাগাতে পারবেন। ইএমআইয়ে আপনি সর্বনিম্ন ১,০৯০ টাকার (প্রতি মাসে) বিনিময়ে পিক্সেল ৬এ খরিদ করতে পারবেন, যেখানে নো কস্ট ইএমআই স্কিমে আপনাকে মাসিক ৫,১৬৭ টাকা দিতে হবে।

তবে এখানেই অফারের শেষ নয়। ৪.৩ রেটিং প্রাপ্ত এই গুগল হ্যান্ডসেটটি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে, আপনি ২৮,৭০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আজ্ঞে হ্যাঁ, অঙ্কটা ঠিকই পড়েছেন – তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার পুরনো ফোনের মডেল এবং তার বর্তমান অবস্থার ওপর। কিন্তু সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে গুগল পিক্সেল ৬এ কেনার জন্য খরচ পড়বে মাত্র ১,০৪৯ টাকা, যা কিনা একটি ফিচার ফোনের দাম। নিঃসন্দেহে এ এক অবিশ্বাস্য অফার!

Google Pixel 6a-এর স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনে রয়েছে ৬.১৪ ইঞ্চি ফুলএইচডি+ ওলেড (OLED) ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে গুগল টেন্সর প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে আছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এক্ষেত্রে ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাথে ৪,৪১০ এমএএইচ ব্যাটারিও অফার করবে। এদিকে ফটোগ্রাফির ক্ষেত্রে পিক্সেল ৬এ-তে ১২.২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২.২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে যাতে উচ্চমানের ইমেজ আউটপুট উপভোগ করা যাবে। প্রসঙ্গত উল্লেখ্য, এই পিক্সেল ফোনের ক্যামেরাকে ফ্লিপকার্টে ৪.৪ রেটিং দেওয়া হয়েছে।

বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় Google Pixel 6a ফোনে এইসব অফার প্রযোজ্য ছিল। সময় বিশেষে এতে পরিবর্তন হতে পারে!

RELATED ARTICLES

Most Popular