প্রায় অর্ধেক দামে সেরা ক্যামেরা ফোন, লঞ্চের পর সবচেয়ে কম দামে এখানে বিক্রি হচ্ছে Google Pixel 6a

Avatar

Published on:

Google Pixel 6a Discount Offer

আপনি যদি মিডরেঞ্জে সেরা ক্যামেরা পারফরম্যান্স সহ দুর্দান্ত ফিচারের স্মার্টফোন খোঁজ করে থাকেন, তবে Google Pixel 6a কিনতে পারেন। এই ডিভাইসটি আপনার সমস্ত চাহিদা তো মেটাবেই, সাথে এটি এখন ফ্লিপকার্ট থেকে এই বছরের সর্বনিম্ন দামে কেনা যাবে। আজ্ঞে হ্যাঁ! Google Pixel 6a এই মুহূর্তে ২৫ হাজার টাকায় তালিকাভুক্ত রয়েছে। অন্যান্য অফারের লাভ ওঠাতে পারলে ফোনটি আরও কম দামে কেনা যাবে।

Google Pixel 6a ডিসকাউন্টে কেনার দুর্দান্ত সুযোগ

গুগল পিক্সেল ৬এ ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৪৩,৯৯৯ টাকা। তবে এখন এটি ফ্লিপকার্টে ৪৩% ছাড়ের পরে ২৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। আবার এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে মিলবে ৩০০০ টাকা পর্যন্ত ছাড়।

শুধু তাই নয়, Google Pixel 6a ফোনের উপর ২১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে। এই ছাড়ের মূল্য পুরানো ফোনের মডেল এবং অবস্থার উপর নির্ভর করবে। জানিয়ে রাখি, ডিভাইসটি দুটি কালারে উপস্থিত – চক এবং চারকোল।

Google Pixel 6a এর স্পেসিফিকেশন ও ফিচার

গুগল পিক্সেল ৬এ ফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.১৪ ইঞ্চি ফুল এইচডি+ ওএলইডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য গুগল টেনসর প্রসেসরের সাথে এতে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম। ডিভাইসটির রিয়ার প্যানেলে ১২.২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা উপস্থিত। আবার ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসা ফোনটি ৪৪১০ এমএএইচ ব্যাটারি অফার করে। এদিকে গুগল পিক্সেল ৬এ ডিভাইসে পাওয়া যাবে আইপি৬৭ রেটিং।

সঙ্গে থাকুন ➥