নিউ ইয়ারের আগেই ধামাকা! পুরো 26 হাজার টাকা সস্তা হয়ে গেল এই দুর্দান্ত Google Pixel ফোন

Avatar

Published on:

google-pixel-7-pro-price-cut-now-available-in-rs-26000-discount-via-flipkart

নতুন বছর শুরু হওয়ার সময় অনেকে অনেকরকম পরিকল্পনা করে থাকেন। সেক্ষেত্রে যারা ২০২৪ সালটি একটি ভালো স্মার্টফোন মুঠোয় নিয়ে শুরু করতে চাইছেন, তাদের জন্য আজ রয়েছে একটি দারুণ সুখবর! এই নিউ ইয়ারের সময় Google-এর একটি দুর্দান্ত স্মার্টফোন দারুণ ছাড়ে উপলব্ধ হয়েছে – আপনারা এখন জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে ২৬ হাজার টাকারও (একটি মিড রেঞ্জার ফোনের দাম) কমে Google Pixel 7 Pro প্রিমিয়াম ফোনটি কিনতে পারবেন, বদলে পাবেন DSLR-এর মতো ক্যামেরা থেকে শুরু করে উন্নত মানের ডিসপ্লে ও অনেকখানি স্টোরেজের মতো ফিচার। তো আসুন, এক নজরে দেখে নিই Google Pixel 7 Pro-এর বর্তমান দাম-অফার এবং এর স্পেসিফিকেশনসমূহ।

দারুণ ছাড়ে মিলছে Google Pixel 7 Pro, দেখুন

গুগল পিক্সেল ৭ প্রো ফোনটি ২০২২ সালে ৮৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন এটি ফ্লিপকার্টে ৫৮,৯৯৯ টাকায় অর্থাৎ এমআরপি (MRP)-র চেয়ে পুরো ২৬,০০০ টাকা ছাড়ে বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ১,০০০ টাকা অবধি অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

আবার, যদি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই গুগল ফোনটি কেনা হয়, তাহলে ৩৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলতে পারে (শর্তাবলি প্রযোজ্য)। মানে সব মিলিয়ে ভাগ্যবশত অনেক কমে প্রিমিয়াম ফোন কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। তবে যদি পুরো অফার কাজে লাগানো না যায় বা কোনো কারণে আপনি একসাথে পুরো দামের অঙ্কটা ব্যয় করতে না চান, তাহলেও অসুবিধে নেই – কারণ রয়েছে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও।

Google Pixel 7 Pro-এর স্পেসিফিকেশন

প্রিমিয়াম গুগল পিক্সেল ৭ প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি (৩১২০×১৪৪০ পিক্সেল রেজোলিউশন) এলটিপিও ওলেড (LTPO OLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব টেন্সর জি২ প্রসেসর, যার সাথে মিলবে ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৯২৬ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। এছাড়াও, ফটোগ্রাফির জন্য ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স (30x সুপার রেজোলিউশন জুম) ও ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। অন্যান্য ফিচারের কথা বললে, এটিতে মিলবে ৫জি (5G) কানেক্টিভিটি থেকে শুরু করে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো বিকল্পও।

সঙ্গে থাকুন ➥