বেস্ট Android ফোন খোঁজ করছেন? 15799 টাকা সরাসরি ছাড় এই ফোনে, বিরাট সুযোগ

Avatar

Published on:

Google Pixel 7 Discount Offer

আপনি যদি স্টক অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতা পেতে চান এবং সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন খোঁজ করেন থাকেন, তবে আপনার জন্য সুসংবাদ। ভারতে Google Pixel 7 ফোনটি লঞ্চের পর প্রথমবার এত কম দামে পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে ১৫,০০০ টাকারও বেশি ডিসকাউন্টে এটি কেনা যাবে। ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও নির্বাচিত ব্যাংক কার্ডের মাধ্যমে এই স্মার্টফোন কিনলে অতিরিক্ত ছাড় দেওয়া হবে। সাথে রয়েছে এক্সচেঞ্জ অফার। 

গুগল তার পিক্সেল সিরিজের স্মার্টফোনগুলিকে স্টক অ্যান্ড্রয়েডের সাথে নিয়ে আসে এবং সেরা অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা অফার করে। এছাড়া পিক্সেল সিরিজের স্মার্টফোনগুলিতে প্রথমে লেটেস্ট সফটওয়্যার আপডেট আসে। শুধু তাই নয়, গুগল পিক্সেল সিরিজের ফোনগুলির ক্যামেরা পারফরম্যান্স অনেক প্রিমিয়াম স্মার্টফোনকে হার মানায়।

বাম্পার ছাড়ে কিনুন Google Pixel 7

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে Google Pixel 7-র এমআরপি ৫৯,৯৯৯ টাকা, তবে ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ডিভাইসটি ৩৯ শতাংশ ছাড়ের পর এখন ৪৪,৮০০ টাকায় তালিকাভুক্ত আছে। এছাড়া ইন্ডাসইন্ড ব্যাংকের ক্রেডিট কার্ড এবং এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৭.৫% ছাড় পাওয়া যাবে। 

আবার Google Pixel 7 নো-কস্ট ইএমআই-তেও কেনা যাবে এবং ক্রেতারা যদি পুরানো ফোন বদলে এটি কিনতে চান তাহলে ২৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হবে। ফোনটি লেমনগ্রাস, স্নো এবং অবসিডিয়ান কালার অপশনে কেনা যাবে। 

Google Pixel 7 এর স্পেসিফিকেশন ও ফিচার

গুগল পিক্সেল ৭ স্মার্টফোনে আছে ৬.৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৪০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। আবার ডিসপ্লের প্রোটেকশনের জন্য ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে গুগল টেনসর জি২ প্রসেসর এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ সফটওয়্যার।

ফটোগ্রাফির জন্য গুগল পিক্সেল ৭ ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স। আবার ১০.৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসা এই ফোনে পাওয়া যাবে ৪৩৫৫ এমএএইচ ব্যাটারি, যা ২০ ওয়াট ওয়্যার্ড এবং ২০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

সঙ্গে থাকুন ➥