সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ফিচার, Google Pixel 8a-এর ছবি ফাঁস হয়ে ডিজাইনের ধারণা দিল

Avatar

Published on:

Google Pixel 8a Leaked Images

গুগল (Google) তাদের Pixel সিরিজের অধীনে অধীনে মূলত ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করলেও, মধ্যবিত্ত ক্রেতাদের কথা ভেবে তাদের একটি বাজেট লাইনআপও রয়েছে। সংস্থার a-ব্র্যান্ডিংয়ের সাথে আসা পিক্সেল ফোনগুলি সাশ্রয়ী মূল্যে কিছু উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন অফার করে থাকে। টেক জায়ান্টটি বর্তমানে Google Pixel 8a মডেলটির ওপর কাজ করছে বলে জানা গেছে। আর এখন এই স্মার্টফোনের ডামি ইউনিটের কিছু ছবি ফাঁস হয়ে ফ্রন্ট, ব্যাক এবং দুই পাশের ডিজাইন তুলে ধরেছে।

ফাঁস হল Google Pixel 8a-এর ডামি ইউনিটের ছবি

টিপস্টার নো নেম এবং একলিকস৭ দ্বারা লিঙ্কডইনে শেয়ার করা গুগল পিক্সেল ৮এ-র ডামি ইউনিটের ছবিগুলি দেখিয়েছে যে, ফোনটি তার পূর্বসূরির তুলনায় আরও গোলাকার ডিজাইনের সাথে আসবে। উল্লেখ করা হয়েছে যে, ডিভাইসটি কিছুটা স্লিম হলেও, পিক্সেল ৭এ-এর চেয়ে কিছুটা দীর্ঘ হবে। ফোনটির পরিমাপ হতে পারে ১৫৩.৪৪ x ৭২.৭৪ x ৮.৯৪ মিলিমিটার।

এছাড়া, গুগল পিক্সেল ৮এ-র ডামি ইউনিটের সামনের অংশটি দেখায় যে ডিভাইসটিতে একটি পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা ও কিছুটা মোটা বেজেল থাকবে। পিছনে গুগল পিক্সেলের সিগনেচার ক্যামেরা বার, দুটি সেন্সর এবং একটি ফ্ল্যাশ দেখা গেছে। হ্যান্ডসেটের ডানদিকে একই পাওয়ার বাটন এবং ভলিউম রকার রয়েছে, যেমনটা অন্যান্য পিক্সেল ফোনে থাকে।

google-pixel-8a-leaked-images-reveal-rounded-design-and-punch-hole-selfie-camera

উল্লেখ্য, A-সিরিজের পূর্বসূরি মডেলগুলির মতোই, Google Pixel 8a আগামী বছর প্রথমার্ধে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। সঠিক প্রকাশের তারিখ অবশ্য এখনও অনিশ্চিত। আগামী দিনে ডিভাইসটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥