Google Pixel 8a-র লাইভ ছবি ফাঁস, সম্পূর্ণ ডিজাইন সহ প্রকাশ্যে এল চিপসেটের নাম

Avatar

Published on:

Google Pixel 8a leaked live Image

গুগল (Google) তাদের Pixel 8 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি শীঘ্রই বিশ্বের দরবারে আনার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। এই পিক্সেল লাইনআপটি আগামী ৪ অক্টোবর লঞ্চ করা হবে। তবে শুধুমাত্র প্রিমিয়াম মডেলগুলি নয়, কোম্পানি প্রতি বছরের মতো এবারও ‘a’-ব্র্যান্ডিংয়ের সাথে সাশ্রয়ী মূল্যের মডেলও লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। Pixel 8a গুগলের রীতি মেনে ফ্ল্যাগশিপ ফোনগুলির লঞ্চের ক’দিন পর বাজারে আসবে। তার আগেই অবশ্য ফোনের ডিজাইন ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে।

Google Pixel 8a-এর ডিজাইন লিক

টিপস্টার অভিষেক যাদব গুগল পিক্সেল ৮এ-এর লাইভ ইমেজ তার এক্স (আগে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ছবিতে ফোনটিকে উজ্জ্বল নীল রঙে দেখা গেছে। টুইটে অভিষেক যাদব বলেছেন যে, পিক্সেল ৮এ-র কোডনেম হল আকিটা (Akita) এবং এতে মার্কিন প্রযুক্তি সংস্থাটির নিজস্ব টেনসর জি৩ প্রসেসর ব্যবহার করা হবে। ফাঁস হওয়া লাইভ ইমেজ ডিভাইসটির সামনের এবং পিছনের প্যানেলের একটি আভাস দিয়েছে৷

পিক্সেল ৮এ-র সামনে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল কাটআউট থাকবে এবং ডিসপ্লের চারদিকে পুরু বেজেল দেখা যাবে। উল্লেখযোগ্যভাবে, এই পিক্সেল ফোনটির স্ক্রিনে কার্ভড এজও থাকবে। সামগ্রিকভাবে একে পিক্সেল ৮ সিরিজের অন্যান্য মডেলগুলির মতোই দেখতে হবে। ফোনটির ডান পাশে পাওয়ার বাটন এবং ভলিউম রকার উপস্থিত থাকবে। আগের প্রজন্মের পিক্সেল ৬এ এবং পিক্সেল ৭এ মডেলের মতোই, পিক্সেল ৮এ-তে একই ক্যামেরা মডিউল ডিজাইন দেখা যাবে।

তবে মনে রাখবেন যে, যেহেতু লাইভ ছবিগুলি একটি অসমর্থিত সূত্র থেকে সামনে এসেছে, তাই এগুলি যে Pixel 8a-এরই ছবি, তা নিশ্চিতভাবে বলা যায় না। যেহেতু, হ্যান্ডসেটটি লঞ্চ হতে এখনও বেশ কিছু মাস বাকি, তাই সম্ভবত এক্স-এ শেয়ার করা ডিভাইসটি প্রোটোটাইপ ভার্সনেরও হতে পারে। বর্তমান প্রজন্মের Pixel 7a গত মে মাসে লঞ্চ হয়েছে। তাই Pixel 8a-ও আগামীবছর একই রকম সময়ে মুক্তি পেতে পারে।

সঙ্গে থাকুন ➥