HomeMobilesকেনার ৪ দিন পরেই খারাপ হয়ে গেল Pixel Fold, মুখে কুলুপ Google-এর

কেনার ৪ দিন পরেই খারাপ হয়ে গেল Pixel Fold, মুখে কুলুপ Google-এর

Google সম্প্রতি তাদের প্রথম ফোল্ডেবল ফোন Pixel Fold লঞ্চ করেছে। ভারতে এর বিক্রি শুরু না হলেও, বিশ্বের অনেক দেশে এটি পাওয়া যাচ্ছে। আর আজ একজন ক্রেতা দাবি করেছেন যে, কেনার ৪ দিন পরে তার Pixel Fold ফোনের ডিসপ্লে খারাপ হয়ে গেছে। তিনি প্রি-বুকিংয়ের সময় ডিভাইসটি অর্ডার করেছিলেন।

প্রসঙ্গত, Google Pixel Fold ফোনের গ্যাপলেস ডিজাইনের কারণে দীর্ঘদিন ব্যবহারে দুই অংশের মধ্যে (ডিসপ্লের) ধূলিকণা বা নোংরা আটকে ডিসপ্লে নষ্ট হতে পারে। যদিও ব্যবহারকারী দাবি করেছেন, তিনি মাত্র ৪ দিন ফোনটি ব্যবহার করছেন বা ফোনটি কখনো তার হাত থেকে পড়ে যায়নি।

ক্রেতার দাবি, ডিভাইসের ভিতরের ডিসপ্লেটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ডিসপ্লের নিচের অংশ খারাপ হয়ে গেছে এবং এই অংশ কোনো কাজ করছে না। এর আগেও অনেক রিভিউয়ার দাবি করেছিলেন, তাদের কাছে আসা Google Pixel Fold ফোনের ডিসপ্লেতে কয়েক দিন ব্যবহারের পর স্ক্র্যাচ পড়ে গেছে। যদিও গুগল এখনো এবিষয়ে কিছু জানায়নি।

উল্লেখ্য, গত মাসে গুগল আই/ও ২০২৩ ইভেন্টে Google Pixel Fold লঞ্চ করে Google। এতে টেনসর জি ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া এই ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১৩-এর সঙ্গে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এটি ১২ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular