এবার বাজার করতে গিয়েও কিনে আনতে পারবেন ২০০ মেগাপিক্সেল ক্যামেরার Honor 90 5G ফোন

Published on:

Honor 90 5g available in reliance digital store now in india price specifications

Honor ভারতীয় মার্কেটে Honor 90 5G স্মার্টফোন লঞ্চ করে পুনরায় কামব্যাক করেছে। এই মিড রেঞ্জ ফোনে আছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ও কার্ভড ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে। এতদিন ডিভাইসটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাচ্ছিল। তবে আজ সংস্থার তরফে জানানো হয়েছে যে, Honor 90 5G এবার থেকে Reliance Digital Store থেকেও কেনা যাবে।

মূলত সহজেই ক্রেতাদের কাছে পৌঁছতে Honor এর এই পরিকল্পনা। কারণ অনলাইনের পাশাপাশি এখন অফলাইনেও ডিভাইসটি পাওয়া যাবে। জানিয়ে রাখি, Honor 90 5G দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৩৭,৯৯৯ টাকা ও ৩৯,৯৯৯ টাকা।

Honor 90 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

অনর ৯০ ৫জি ফোনে আছে ৬.৭ ইঞ্চি কোয়াড কার্ভড ফ্লোটিং অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর কানেক্টিভিটি অপশন হিসেবে আছে‌‌ ব্লুটুথ ৫.২।

ফটোগ্রাফির জন্য অনর ৯০ ৫জি ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥