HomeMobiles১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে চোখ জুড়ানো ডিজাইন, Honor 90 Lite অসাধারণ ফিচার...

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে চোখ জুড়ানো ডিজাইন, Honor 90 Lite অসাধারণ ফিচার সহ লঞ্চ হল

Honor 90 Lite আজ অর্থাৎ ১৩ জুন লঞ্চ হল। এটি Honor X50i এর একটি মডিফাই ভার্সন। বিশেষত র‌্যাম, রিয়ার ক্যামেরা ও চার্জিং স্পিডের ক্ষেত্রে পার্থক্য নজরে পড়বে। Honor 90 Lite ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া এটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor 90 Lite এর দাম

অনর ৯০ লাইট এর দাম এখনও জানানো হয়নি। এটি আপাতত ইউরোপের মার্কেটে পাওয়া যাবে। ফোনটি তিনটি কালারে এসেছে – মিডনাইট ব্ল্যাক, টাইটেনিয়াম সিলভার, সিয়ান লেক।

Honor 90 Lite এর স্পেসিফিকেশন ও ফিচার

Honor 90 Lite এর সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলটিপিএস এলসিডি ডিসপ্লে, যা ১৯.৯:৯ অ্যাসপেক্ট রেশিও ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। আর অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ম্যাজিকওএস ৭.১ কাস্টম স্কিন চালিত এই ডিভাইসটি ২৫৬ জিবি স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য Honor 90 Lite ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য অনর ৯০ লাইট ফোনে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

RELATED ARTICLES

Most Popular