Honor, Huawei দুর্ধর্ষ ক্যামেরাযুক্ত স্মার্টফোন বাজারে আনছে, লঞ্চের তারিখ জানা গেল

Avatar

Published on:

Honor Magic 5 Series launch timeline

Honor Magic 5 সিরিজটি নিঃসন্দেহে সাম্প্রতিক সময়ে অনর দ্বারা লঞ্চ করা সেরা স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। কোম্পানি শীঘ্রই Honor Magic 5 সিরিজ এবং Honor Magic Vs ফোল্ডেবল স্মার্টফোনটি আন্তর্জাতিক বাজারে উন্মোচন করতে চলেছে। আর এখন অনর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে, তারা বার্সেলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩ (MWC 2023) সম্মেলনের সময় একটি ইভেন্টে এই দুটি গ্যাজেট গ্লোবাল মার্কেটের জন্য উপস্থাপন করবে। স্মার্টফোনগুলি আনুষ্ঠানিকভাবে ২৭ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করবে, এমডাব্লিউসি ২০২৩ ইভেন্টের উদ্বোধনী দিনে। বর্তমানে ফোল্ডেবল স্মার্টফোন মার্কেটে নেতৃত্বদানকারী স্যামসাং (Samsung)-এর ডিভাইসগুলিকে নিঃসন্দেহে অনরের নতুন Honor Magic Vs টেক্কা দেবে।

Honor Magic 5 গ্লোবাল মার্কেটে আসছে চলতি মাসেই

কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে, অনর ম্যাজিক ৫ সিরিজটি এমডাব্লিউসি বার্সেলোনা ২০২৩ সম্মেলনে উন্মোচন করা হবে। এই সিরিজে অনর ম্যাজিক ৫, ম্যাজিক ৫ প্রো এবং ম্যাজিক ৫ আল্টিমেট এডিশন- এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। তবে অনর ছাড়াও, অন্যান্য কোম্পানিগুলিও এই ইভেন্টে অংশগ্রহণ করবে। টেকনো সম্প্রতি নিশ্চিত করেছে যে, তারা বার্সেলোনার ইভেন্টে যোগ দেবে এবং এই প্রথমবার তারা এমডাব্লিউসি-তে অংশগ্রহণ করতে চলেছে।

চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবোতে সুপরিচিত টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন একটি পোস্ট করে জানিয়েছে যে, অনর ম্যাজিক ৫ সিরিজটি মার্চ মাসে চীনে লঞ্চ হবে, আবার হুয়াওয়ে পি৬০ সিরিজটিও মার্চ মাসে বাজারে পা রাখবে বলে শোনা যাচ্ছে। মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩-এর সময় ওপ্পো (Oppo) তাদের ফাইন্ড এক্স৬ সিরিজটি প্রদর্শন করতে পারে।

জানিয়ে রাখি, Honor Magic 5 সিরিজের ফ্ল্যাগশিপ মডেলগুলিতে বড় অ্যাপারচার মডিউল সহ একটি অত্যাধুনিক ১/১.১ ইঞ্চির প্রাইমারি ক্যামেরা ব্যবহার করা হবে বলে জানা গেছে, যা ১ ইঞ্চির প্রতিদ্বন্দ্বী সেন্সরগুলির তুলনায় ভাল পারফর্ম করবে। আবার, এর সাথে ৫০ মেগাপিক্সেল বা ৬৪ মেগাপিক্সেলের সহায়ক লেন্স যুক্ত থাকতে পারে। এমডাব্লিউসি বার্সেলোনা ২০২৩ ইভেন্টে লঞ্চ হতে চলা আপকামিং ডিভাইসগুলি সম্পর্কে এখনও পর্যন্ত এটুকুই জানা গেছে। আশা করা যায়, আগামী দিনে আরও তথ্য প্রকাশ্যে আসবে।

সঙ্গে থাকুন ➥