HomeMobilesHonor Magic 6 Pro: বিশ্বের প্রথম 180MP পেরিস্কোপ ক্যামেরার ফোন এবার ভারতে, পাওয়া যাবে Amazon-এ

Honor Magic 6 Pro: বিশ্বের প্রথম 180MP পেরিস্কোপ ক্যামেরার ফোন এবার ভারতে, পাওয়া যাবে Amazon-এ

অনর শীঘ্রই ভারতে Honor Magic 6 Pro স্মার্টফোনটি উন্মোচন করতে চলেছে৷ সম্প্রতি কোম্পানির সিইও মাধব শেঠ এদেশে স্মার্টফোনটির আসন্ন আগমনের ইঙ্গিত দিয়েছেন। সুপরিচিত টিপস্টার পারস গুগলানি দাবি করেছেন যে, ফোনটি আগামী জুলাই মাসে লঞ্চ হতে পারে। যদিও এর সঠিক মূল্য এখনও প্রকাশ করা হয়নি, তবে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এখন ভুলবশত Honor Magic 6 Pro ফোনের লিস্টিংটি প্রকাশ করেছে ফেলেছে, যা এর কিছু প্রধান স্পেসিফিকেশন ফাঁস করেছে।

ফাঁস হল Honor Magic 6 Pro ফোনের গিফ্ট বক্স বান্ডেলের বিবরণ

অ্যামাজন ইন্ডিয়ার লিস্টিং অনুসারে, অনর ম্যাজিক ৬ প্রো একটি গিফ্ট বান্ডেল সহ অনর ওয়াচ জিএস৩, অনর চয়েস এক্স৫ প্রো ইয়ারবাডস, অনর প্রিমিয়াম ফোন কভার এবং ভিআইপি কেয়ার প্লাস পরিষেবা সহ আসবে। লিস্টিংটি মূল্য বা লঞ্চ তারিখ সম্পর্কে কোনও বিবরণ প্রকাশ করেনি, তবে এটি নিশ্চিত করেছে যে ডিভাইসটি ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ, সেইসাথে একটি ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ১৮০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসবে। বাকি স্পেসিফিকেশন অনর ম্যাজিক ৬ প্রো গ্লোবাল মডেলের মতোই হবে বলে আশা করা হচ্ছে।

Honor Magic 6 Pro (গ্লোবাল মডেল): স্পেসিফিকেশন

অনর ম্যাজিক ৬ প্রো ফোনটি ৬.৮ ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন সহ আসবে, যা ১২০ হর্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন ৩ প্রসেসরটি ব্যবহৃত হবে, যা একটি সিকিউরিটি চিপের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Honor Magic 6 Pro মডেলের রিয়ার প্যানেলে ২.৫x অপটিক্যাল এবং ১০০x ডিজিটাল জুম সহ হাই-রেজোলিউশনের ১৮০ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স মিলবে। এটি একটি ৫০ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সের সাথে যুক্ত থাকবে। আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Magic 6 Pro ফোনে ৫,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং এবং ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং উভয়ই সাপোর্ট করে।

RELATED ARTICLES

আরও পড়ুন