চেয়ে দেখতে হবে, Honor Magic 6 RSR Porsche Design চোখ ধাঁধানো ডিজাইন সহ লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Honor Magic 6 RSR Porsche Design Launch Date

গত 19শে মার্চ Honor তাদের হোম মার্কেটে একগুচ্ছ ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছিল। এই তালিকায় সামিল ছিল – Honor Magic 6 RSR Porsche Design এবং Magic 6 Ultimate। হালফিলে কানাঘুষো শোনা যাচ্ছিলো যে সংস্থাটি এই একই সিরিজের অধীনে আরেকটি নয়া মোবাইল নিয়ে আসার পরিকল্পনা করছে। আজ Honor ব্র্যান্ডের একটি নতুন স্মার্টফোন IMDA সার্টিফিকেশন ওয়েবসাইট দ্বারা অনুমোদিত হল। আসন্ন মডেলটি Honor Magic 6 Pro RSR Porsche Design নামের সাথে আসবে বলে জানা গেছে। এই ফোন খুব শীঘ্রই বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

IMDA সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে Honor Magic 6 Pro RSR Porsche Design ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। তবে সাইটটি এর মডেল নম্বর নিশ্চিত করেছে, যা হল BVL-N59৷ এছাড়া ইঙ্গিত দেওয়া হয়েছে যে, ডিভাইসটি সর্বপ্রথম হয়তো সিঙ্গাপুরে লঞ্চ করা হবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, সম্প্রতি আত্মপ্রকাশ করা Honor Magic 6 RSR Porsche Design ফোনও BVL-N59 মডেল নম্বর বহন করছে। ফলে সম্ভাবনা আছে যে, সংস্থাটি তাদের এই বিদ্যমান হ্যান্ডসেটের রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে বিশ্ববাজারে Honor Magic 6 Pro RSR Porsche Design লঞ্চ করতে চলেছে। যদি এমনটাই হয় তবে উভয় ডিভাইসের মধ্যে ফিচারগত সদৃশ্যতা থাকা খুবই স্বাভাবিক। তাই আসন্ন ফোন কোন কোন ফিচার অফার করতে পারে তার আভাস দিতে আমরা নীচে বিদ্যমান ফ্ল্যাগশিপটির স্পেসিফিকেশন আলোচনা করলাম…

Honor Magic 6 RSR Porsche Design স্মার্টফোনের স্পেসিফিকেশন

Honor Magic 6 RSR Porsche Design স্মার্টফোনের ডিজাইন পোর্শে তাইকান (Porsche Taycan) ইলেকট্রিক স্পোর্টস কার দ্বারা অনুপ্রাণিত। এতে রয়েছে 6.80-ইঞ্চি OLED ডিসপ্লে প্যানেল, যা 1280×2800 পিক্সেল রেজোলিউশন, 120 হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর কনটেন্টের জন্য 5,000 নিট ও গ্লোবাল 1800 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক ম্যাজিকওএস 8.0 কাস্টম স্কিন পাওয়া যাবে। এটি 24 জিবি র‌্যাম এবং 1 টেরাবাইট স্টোরেজ সহ এসেছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Honor Magic 6 RSR Porsche Design ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল – OIS সহ 50 মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল প্রাইমারি সেন্সর + OIS সহ 180 মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্স + 50 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। যার মধ্যে মুখ্য ক্যামেরায় আল্ট্রা ডাইনামিক ভ্যারিয়েবল ঈগল আই এইচ9800 সেন্সর উপস্থিত। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে 50 মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল ফ্রন্ট-ফেসিং শুটার। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে উক্ত ডিভাইসে 5,600 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা 80 ওয়াট অনর সুপারচার্জ প্রযুক্তি এবং 66 ওয়াট অনর ওয়্যারলেস সুপারচার্জ প্রযুক্তি সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥