HomeMobilesডিজাইন ও ফিচার্সের দুর্ধর্ষ মেলবন্ধন, ভারতে আসছে Honor Magic 6 Pro, থাকবে 180MP ক্যামেরা

ডিজাইন ও ফিচার্সের দুর্ধর্ষ মেলবন্ধন, ভারতে আসছে Honor Magic 6 Pro, থাকবে 180MP ক্যামেরা

Honor Magic 6 Pro স্মার্টফোনটি চলতি বছরের শুরুর দিকে চীনা বাজারে পা রেখেছিল। পরে এটি ইউরোপের মার্কেটেও আত্মপ্রকাশ করে। বর্তমানে শোনা যাচ্ছে যে, এই প্রিমিয়াম গ্রেডের ফোনটি শীঘ্রই ভারতীয় বাজারেও প্রবেশ করবে। অনরের এক কর্মকর্তা এখন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটিকে সোশ্যাল মিডিয়ায় টিজ করেছেন। এর পাশাপাশি এক পরিচিত টিপস্টার Honor Magic 6 Pro হ্যান্ডসেটের লঞ্চের টাইমলাইন সম্পর্কে আরও বিশদ তথ্য শেয়ার করেছেন। চলুন তাহলে এই আপকামিং ফোনটির বিষয়ে ঠিক কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Honor Magic 6 Pro শীঘ্রই আসছে ভারতীয় বাজারে

অনরের সিইও মাধব শেঠ সম্প্রতি তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে একটি পোস্ট করে অনর ম্যাজিক ৬ প্রো ফোনের আগমন সম্পর্কে ইঙ্গিত দিয়েছেন। এর মাধ্যমে তিনি সেই সমস্ত ইউজারদের প্রশ্নের উত্তর দিয়েছেন, যারা ফোনটি ভারতে আসবে কিনা তা জানতে চেয়েছিলেন। তিনি এর সাথে আরও যোগ করেছেন যে, অনর ম্যাজিক সিরিজ বাস্তবে ভারতীয় ইউজারদের প্রত্যাশা ছাড়িয়ে যাবে। মাধব শেঠ তার এই বক্তব্য রেখেছেন আসন্ন ভিভো এক্স ফোল্ড প্রো ফোনের টিজার পোস্টার যে তুলে ধরে, যা দাবি করে যে এটি ভারতের সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোন হবে। এদিকে, টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে অনর ম্যাজিক ৬ প্রো আগামী জুলাই মাসের মাঝামাঝি সময় নাগাদ ভারতে আত্মপ্রকাশ করতে পারে।

পারস গুগলানি আগে দাবি করেছিলেন যে, অনর খরচ এবং আক্রমনাত্মক মূল্য কমাতে ভারতে পণ্য উৎপাদন করা শুরু করছে। তবে, অনর ম্যাজিক ৬ প্রো খুব একটা সস্তা হবে না। মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) প্রযুক্তি সম্মেলন চলাকালীন, এই হাই-এন্ড ডিভাইসের টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি মডেলটি ২,৬৯৯ ইউরো (প্রায় ২,৪৩,৩০০ টাকা)-এর উচ্চ মূল্যের সাথে উন্মোচন করা হয়েছিল। জানিয়ে রাখি, অনর ম্যাজিক ৬ প্রো হ্যান্ডসেটে ৬.৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ডিসিআই পি৩ কালার গ্যামট, ৪,৩২০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং, এলটিপিও, এইচডিআর১০+, ডলবি ভিশন এবং সর্বোচ্চ ৫,০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস প্রদান করে।

উন্নত পারফরম্যান্সের জন্য, Honor Magic 6 Pro ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলে। ফটোগ্রাফির জন্য, এতে দুটি ৫০ মেগাপিক্সেলের লেন্স এবং একটি ১৮০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে বড় ৫,৬০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ৬৬ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷

RELATED ARTICLES

আরও পড়ুন