HomeMobilesসবচেয়ে শক্তিশালী ব্যাটারির ক্ল্যামশেল ফোন আনছে Honor, পিছনে থাকবে বিশাল ডিসপ্লে

সবচেয়ে শক্তিশালী ব্যাটারির ক্ল্যামশেল ফোন আনছে Honor, পিছনে থাকবে বিশাল ডিসপ্লে

অনর (Honor) বেশ কিছু মাস ধরেই তাদের প্রথম ক্ল্যামশেল ফোল্ডেবল ফোনের ওপর কাজ করছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এই ফোনটিকে সম্ভবত Honor Magic Flip বা Honor Magic V Flip নামে বাজারে লঞ্চ করা হতে পারে। ডিভাইসটির স্পেসিফিকেশন এবং ডিজাইন সম্পর্কে সম্পর্কে খুব বেশি কিছু এখনও জানা যায়নি। তবে এক টিপস্টার এখন সম্ভাব্য Honor Magic Flip হ্যান্ডসেটের ব্যাটারি এবং ডিসপ্লে সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন। চলুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

Honor Magic Flip ফোনে মিলবে সবচেয়ে বড় কভার স্ক্রিন ও বিশাল ব্যাটারি

সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, বর্তমানে বাজারে উপলব্ধ ক্ল্যামশেল ফোনগুলির মধ্যে অনর ম্যাজিক ফ্লিপ ফোনে সবচেয়ে বড় ব্যাটারি থাকবে। এতে একটি বড় কভার ডিসপ্লেও দেখা যাবে বলে জানিয়েছেন তিনি, যা এর ক্যাটাগরির বৃহত্তর হবে। টিপস্টার ফোনের কভার স্ক্রিন কেসিংয়ের একটি ছবিও শেয়ার করেছেন। যদিও এটি খুব বেশি কিছু প্রকাশ করেনা, তবে ফোনের ক্যামেরা মডিউলটি বৃত্তাকার হবে বলে মনে হচ্ছে। টিপস্টার এও উল্লেখ করেছেন যে, অনর ম্যাজিক ফ্লিপের সম্পূর্ণ কভার প্যানেলে আল্ট্রা স্লিম বেজেল দেখা যাবে।

এছাড়া, অনরের ফ্লিপ ফোল্ডেবলের একটি মকআপ রেন্ডার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট)-তে হাজির হয়েছে। তবে এটিকেই ফোনের চূড়ান্ত ডিজাইন বলে ধরে নেওয়া উচিত নয়, পরে এটি বদলাতেও পারে। অনরের সর্বপ্রথম এবং বুক-স্টাইলের ফোল্ডেবল, অনর ম্যাজিক ভি দ্বারা সেট করা ট্রেন্ড অনুসরণ করে ম্যাজিক ভি ফ্লিপও বর্তমানে বাজারের স্লিম ফ্লিপ ফোনগুলির মধ্যে একটি হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। তবে স্লিম প্রোফাইল থাকা সত্ত্বেও, এতে বড় ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে, যা ৩,৭০০ এমএএইচ ব্যাটারি যুক্ত স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ ফোনের মতো প্রতিদ্বন্দ্বীদের তুলনায় উল্লেখযোগ্যভাবে বড়।

জানিয়ে রাখি, অনর এমাসে তাদের Honor 200 সিরিজটি লঞ্চ করতে চলেছে এবং কোম্পানি একই ইভেন্টে Honor Magic V Flip হ্যান্ডসেটের প্রথম অফিসিয়াল টিজারটি শেয়ার করতে পারে। ফ্লিপ ফোনটি জুন মাসের কোনও এক সময় লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এর লঞ্চ যত এগিয়ে আসবে ততই আরও বিস্তারিত তথ্য প্রকাশ্যে আসতে থাকবে।

RELATED ARTICLES

আরও পড়ুন