160MP ক্যামেরা তাক লাগাবে, হৈচৈ ফেলল Honor Porsche স্মার্টফোনের প্রথম টিজার

Avatar

Published on:

Honor Teases First Porsche Design Smartphone

দীর্ঘদিনের জল্পনা-কল্পনার পর সপ্তাহ খানেক আগে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অনর (Honor) বিখ্যাত লাক্সুরিয়াস ডিজাইন হাউস পোর্শে ডিজাইন (Porsche Design)-এর সাথে তাদের গাঁটছড়ার বিষয়ে ঘোষণা করেছে। আর এখন কোম্পানি একটি টিজারের মাধ্যমে
তাদের আপকামিং স্মার্টফোনটির ডিজাইনের আভাস দিয়েছে। ছবি দেখে বোঝা যাচ্ছে, আইকনিক Porsche 911 স্পোর্টস কার দ্বারা অনুপ্রাণিত এটি। এই টিজার থেকে আপকামিং অনর ফোনটির সম্পর্কে ঠিক কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Honor Magic 6 Porsche Design Smartphone

Honor-এর প্রথম Porsche Design স্মার্টফোনের টিজার

চীনা ব্র্যান্ড দ্বারা শেয়ার করা টিজার ইমেজে ক্লাসিক অনর এবং পোর্শে ডিজাইনের লোগো সহ একটি স্মার্টফোনকে প্রদর্শন করেছে। যদিও টিজারে ফোনটির নাম উল্লেখ করা হয়নি, তবে এটি বহু প্রতীক্ষিত অনর ম্যাজিক ৬ পোর্শে ডিজাইন ফোন হতে পারে, যা সম্ভবত জানুয়ারির প্রথম দিকে চীনের বাজারে পা রাখবে।

শোনা যাচ্ছে যে, অনর ম্যাজিক ৬ পোর্শে ডিজাইন-এর স্পেসিফিকেশনগুলি অনর ম্যাজিক ৬ প্রো-এর মতো হবে। অর্থাৎ, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, কোয়াড কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে এবং ডুয়েল ফ্রন্ট ক্যামেরার জন্য অভিনব পিল-আকৃতির কাটআউট সহ আসতে পারে। ফোনে প্রধান ক্যামেরা হিসাবে ১-ইঞ্চি ওমনিভিশন ওভি৫০কে (Omnivision OV50K) সেন্সর এবং ১৬০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকবে বলে আশা করা হচ্ছে।

এটি দ্বি-মুখী স্যাটেলাইট যোগাযোগও অফার করতে পারে। সাম্প্রতিক রিপোর্টগুলি ইঙ্গিত দেয় যে, Honor Magic 6 Porsche Design-এর পাশাপাশি, একটি স্পেশাল এডিশনের ফোল্ডেবল Honor Magic V3-ও বাজারে আনতে পারে সংস্থা। এটিও ক্লাসিক Porsche 911 স্পোর্টস কারের ডিজাইন থেকে অনুপ্রাণিত হতে পারে৷

সঙ্গে থাকুন ➥