HomeMobilesHonor X6s: ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারির নতুন ফোন আনল অনর

Honor X6s: ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারির নতুন ফোন আনল অনর

অনর এক্স৬এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এগুলি হল ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট

Honor X6s আজ গ্লোবাল মার্কেটে লঞ্চ হল। এটি সেপ্টেম্বরে আসা Honor X6 ফোনের নতুন ভ্যারিয়েন্ট। যদিও ফোন দুটি দেখতে প্রায় একই। এছাড়া Honor X6s ফোনে আছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, বর্গাকার রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Honor X6s ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

অনর এক্স৬এস এর দাম (Honor X6s Price)

অনর এক্স৬এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এগুলি হল ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। তবে এদের দাম এখনও জানা যায়নি। ফোনটি ওশান ব্লু ও টাইটেনিয়াম সিলভার কালারে পাওয়া যাবে।

অনর এক্স৬এস এর স্পেসিফিকেশন ও ফিচার (Honor X6s Specifications and Features)

অনর এক্স৬এস ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ইউআই ৬.১ কাস্টম স্কিনে চলবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Honor X6s ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Honor X6s ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

RELATED ARTICLES

আরও পড়ুন