HomeMobilesInfinix GT 20 Pro: ইনফিনিক্সের বড় চমক, নিয়ে এল ভারতের সবচেয়ে সস্তা গেমিং ফোন

Infinix GT 20 Pro: ইনফিনিক্সের বড় চমক, নিয়ে এল ভারতের সবচেয়ে সস্তা গেমিং ফোন

Infinix GT 20 Pro গতকাল (২১ মে) ভারতে লঞ্চ হয়েছে। গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশের কয়েক সপ্তাহের মধ্যে অবশেষে ইনফিনিক্স তাদের স্মার্টফোনটিকে এদেশে লঞ্চ হয়েছে। ব্র্যান্ডটি এই ডিভাইসটিকে একটি গেমিং স্মার্টফোন হিসেবে বাজারজাত করেছে, যা আকর্ষণীয় ডিজাইন এবং MediaTek Diemnsity 8200 প্রসেসর সহ এসেছে। এছাড়াও, Infinix GT 20 Pro ফোনটি অ্যামোলেড ডিসপ্লে, ডুয়েল জেবিএল (JBL) স্পিকার, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন ইনফিনিক্সের নতুন গেমিং ফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Infinix GT 20 Pro: মূল্য এবং লভ্যতা

ইনফিনিক্স জিটি ২০ প্রো মেকা ব্লু, মেকা অরেঞ্জ এবং মেকা সিলভার কালার অপশনে পাওয়া যাচ্ছে। এটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি মডেলের দাম ২৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আগামী ২৮ মে থেকে ফ্লিপকার্ট (Flipkart) প্ল্যাটফর্মে এটি বিক্রি করা হবে।

এছাড়াও, ইনফিনিক্স এই ফোনটির সাথে ৫,৪৯৯ টাকা মূল্যের একটি জিটি গেমিং কিট বিনামূল্যে অফার করছে৷ ক্রেতারা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক এবং এসবিআই (SBI) কার্ড ব্যবহার করে বা ডিভাইস এক্সচেঞ্জ অফারের মাধ্যমে আরও ছাড় পেতে পারেন।

Infinix GT 20 Pro: স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনে ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) স্ক্রিন রয়েছে, যা উচ্চ ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৯৪.৩% স্ক্রিন-টু-বডি অনুপাত, ২,৩৪০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ডিসিআই-পি৩ কালার গ্যামটের সম্পূর্ণ কভারেজ সহ অফার করে। নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix GT 20 Pro ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ আল্টিমেট প্রসেসরটি রয়েছে। এটি পিক্সেলওয়ার্কস এক্স৫ টার্বো গেমিং ডিসপ্লে চিপের সাথে যুক্ত, যা গেমে ১২০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) পর্যন্ত ফ্রেম রেট অর্জন করতে এমইএমসি (MEMC) এবং গেম অপটিকাল অপ্টিমাইজেশন প্রযুক্তি ব্যবহার করে। এতে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix GT 20 Pro ফোনে ৪৫ ওয়াট ফাস্ট দ্রুত চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪ (XOS 14) অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য, Infinix GT 20 Pro ডিভাইসটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং দুটি ২ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। ইনফিনিক্স গেমিং অভিজ্ঞতা উন্নত করার জন্য ডুয়েল জেবিএল (JBL) স্পিকার সেটআপের পাশাপাশি এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটরও রয়েছে। Infinix GT 20 Pro ফোনের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ, জিপিএস, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC), একটি আইআর (IR) ব্লাস্টার এবং একটি ইউএসবি-সি পোর্ট। এই ফোনটি আইপি৫৪ (IP54) ধুলো এবং জল-প্রতিরোধী রেটিং প্রাপ্ত চ্যাসিস সহ এসেছে।

RELATED ARTICLES

আরও পড়ুন