6000mAh ব্যাটারির সাথে লঞ্চ হল Infinix Hot 30 Play NFC, রয়েছে ৮ জিবি র‌্যাম

Updated on:

infinix-hot-30-play-nfc-launched-with-6000mah-battery-dual-camera-price-specifications

Infinix গত মাসে নাইজেরিয়ায় Hot 30 Play লঞ্চ করেছিল। ফোনটি এখনও অন্যান্য মার্কেটে আসেনি। তবে এরইমধ্যে সংস্থাটি এর NFC (Near Field Communication) ভার্সন নিয়ে হাজির হল। নয়া Infinix Hot 30 Play NFC, এর বেস মডেলের মতো স্পেসিফিকেশন সহ এসেছে। এতে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, হেলিও জি৩৭ প্রসেসর ও ডুয়েল রিয়ার ক্যামেরা।

Infinix Hot 30 Play NFC এর স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি, এনএফসি প্রযুক্তির সাপোর্ট ছাড়া ইনফিনিক্স হট ৩০ প্লে এনএফসি ও ইনফিনিক্স হট ৩০ প্লে-এর স্পেসিফিকেশনের মধ্যে কোনো পার্থক্য নেই। নতুন এই ফোনেও পাওয়া যাবে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে।

ইনফিনিক্স হট ৩০ প্লে এনএফসি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পারফরম্যান্সের জন্য এতে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

Infinix Hot 30 Play NFC ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। আবার এতে ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Infinix Hot 30 Play NFC ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১২.৬ কাস্টম স্কিনে চলবে। তাপ নিয়ন্ত্রণের জন্য এতে দেওয়া হয়েছে গ্রাফাইট কুলিং সিস্টেম।

Infinix Hot 30 Play NFC এর দাম ও উপলব্ধতা

ইনফিনিক্স হট ৩০ প্লে এনএফসি এর দাম ও লভ্যতা সম্পর্কে এখনও জানানো হয়নি। উল্লেখ্য, গত মাসে লঞ্চ হওয়া ইনফিনিক্স হট ৩০ প্লে এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৮০,০০০ নাইজেরিয়ান নাইরা, যা প্রায় ১৪,২০০ টাকার সমান।

সঙ্গে থাকুন ➥