HomeMobilesকম দামে পাবেন বিশাল ডিসপ্লে ও দৈত্যাকার ব্যাটারি, Infinix Hot 40 লঞ্চ...

কম দামে পাবেন বিশাল ডিসপ্লে ও দৈত্যাকার ব্যাটারি, Infinix Hot 40 লঞ্চ হতে আর বেশি দেরি নেই

ইনফিনিক্স গত জুলাই মাসে তাদের Hot সিরিজের অধীনে Infinix Hot 30 5G স্মার্টফোনটি বাজারে উন্মোচন করেছে। তবে বর্তমানে শোনা যাচ্ছে যে, কোম্পানি ইতিমধ্যেই এর উত্তরসূরি মডেলটি লঞ্চ করার পরিকল্পনা করছে। আর এখন আপকামিং Infinix Hot 40 মডেলটি ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা ইঙ্গিত দেয় যে ডিভাইসটি খুব শীঘ্রই বাজারে পা রাখতে পারে। আসুন তাহলে Infinix Hot 40 সম্পর্কে এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, সেগুলি দেখে নেওয়া যাক।

Infinix Hot 40 পেল Bluetooth SIG-এর অনুমোদন

X6836 সহ মডেল নম্বর ইনফিনিক্স হট ৪০ ফোনটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG)-এর ডেটাবেসে উপস্থিত হয়েছে৷ যা প্রকাশ করেছে যে, ডিভাইসটি ব্লুটুথ ৫.০ সংস্করণের সংযোগ সাপোর্ট করবে। যথারীতি, সেখানে ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য উল্লেখ করা হয়নি।

তবে, ইনফিনিক্স হট ৪০ তার পূর্বসূরি মডেল, অর্থাৎ হট ৩০ ৫জি এবং হট ২০ ৫জি-এর মতো বিশাল ডিসপ্লে এবং বিশাল ব্যাটারি সহ একটি সাশ্রয়ী মূল্যের ৫জি হ্যান্ডসেট হবে বলে আশা করা হচ্ছে। বর্তমানে ইনফিনিক্স ভারতে প্রায় ছয় মাস অন্তর তাদের হট সিরিজটি আপডেট করছে। হট ২০ ৫জি ফোনটি গত বছর ডিসেম্বরে লঞ্চ করা হয়েছিল এবং এবছর জুলাই মাসে হট ৩০ ৫জি-এর ওপর থেকে পর্দা সরানো হয়েছে। তাই, এবছরের শেষের দিকে ইনফিনিক্স হট ৪০-এর আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হওয়ার সম্ভাবনা রয়েছে৷

উল্লেখযোগ্যভাবে, ব্লুটুথ এসআইজি-তে Infinix Hot 40-এর নামে “৫জি”-এর অনুপস্থিতির কারণে নিশ্চিতভাবে বলা যাচ্ছে না যে, এটি ৪জি নাকি ৫জি মডেল হবে। তবে আশা করা যায়, আসন্ন রিপোর্টগুলির মাধ্যমে ডিভাইসটির সম্পর্কে আরও বিশদ বিবরণ আগামী দিনে প্রকাশিত হবে। জানিয়ে রাখি, বর্তমান প্রজন্মের Hot 30 5G-তে ইন-বক্স ১৮ ওয়াট চার্জার ব্যবহার করে চার্জ দিতে ২ ঘণ্টার বেশি সময় লাগে। তাই অনুমান হচ্ছে যে, এর উত্তরসূরি মডেলটি আরও দ্রুত চার্জিং সলিউশনের সাথে আসবে। সম্ভবত Infinix Hot 40-এর দাম ভারতে ১২,০০০ টাকার কাছাকাছি থাকবে। ইনফিনিক্স সম্প্রতি এদেশে Dimensity 8020 প্রসেসরের সাথে Infinix Zero 30 5G নামে একটি ফোন উন্মোচন করেছে, যার প্রারম্ভিক মূল্য ২৩,৯৯৯ টাকা। এটি এখন ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ।

RELATED ARTICLES

Most Popular