Smartphone: ৪ হাজার টাকা পর্যন্ত দাম কমলো ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির এই ফোনের

Avatar

Published on:

Infinix Note 12 price drop

Infinix খুব কম সময়ের মধ্যে বাজারে জনপ্রিয়তা লাভ করেছে। মূলত বাজেটের মধ্যে দুর্দান্ত ফিচারের ফোন আনার কারণে ব্র্যান্ডটি মানুষের মন জয় করতে পেরেছে। কয়েকমাস আগে তারা নিয়ে এসেছে Infinix Note 12 স্মার্টফোন। এতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও অ্যামোলেড ডিসপ্লে। এই মুহূর্তে Infinix Note 12 কম দামে বিক্রি হচ্ছে। তাই আপনি যদি কম দামে অ্যাডভ্যান্স ফিচারের কোনো হ্যান্ডসেট খোঁজ করেন, তাহলে এটি কিনতে পারেন।

Infinix Note 12 কম দামে কেনা যাবে

Infinix Note 12 ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৫,৯৯৯ টাকা। তবে ২৭ শতাংশ ডিসকাউন্টের পর এটি অ্যামাজনে এখন ১১,৬৩০ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথে রয়েছে বিভিন্ন ব্যাংক অফার। তবে ব্যাংক অফারের ফায়দা নিতে হলে আপনার কাছে Amazon Pay ICICI Card বা HSBC Credit Card থাকা জরুরি।

এছাড়া ইনফিনিক্স নোট ১২ এক্সচেঞ্জ অফারের সাথে কেনা যাবে। পুরানো ফোন বদলে করে ১০,৮০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে মনে রাখবেন, এই এক্সচেঞ্জ ভ্যালু ফোনের বর্তমান অবস্থা ও ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, ইনফিনিক্স নোট ১২ ফোনের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥