আমজনতার জন্য ভিআইপি ফোন আনছে Infinix, দুর্ধর্ষ ফিচার্সের সঙ্গে দেখার মতো ডিজাইন

Avatar

Published on:

Infinix Note 30 VIP Racing Edition Render leaked

ইনফিনিক্স গত মে মাসে Note 30 সিরিজ গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল। এই লাইনআপে তিনটি মডেল এসেছিল – Note 30 4G, Note 30 5G এবং Note 30 Pro। আবার জুন মাসে এই সিরিজের অধীনে Infinix Note 30 VI বাজারে পা রাখে। ব্র্যান্ডটি বর্তমানে এরই বিশেষ সংস্করণ হিসাবে Note 30 VIP Racing Edition নামে একটি স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। জল্পনা বাড়িয়ে এক সুপরিচিত টিপস্টার বিশেষ এডিশনটির রেন্ডার শেয়ার করে আকষর্ণীয় ডিজাইন প্রকাশ্যে এনেছেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক কেমন দেখতে হবে নতুন Infinix Note 30 VIP Racing Edition।

ফাঁস হল Infinix Note 30 VIP Racing Edition-এর রেন্ডার

ইনফিনিক্স নোট ৩০ ভিআইপি রেসিং এডিশন শীঘ্রই বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে, যদিও এটি ভারতের বাজারে লঞ্চ হবে কিনা, সেসম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে জনপ্রিয় ভারতীয় টিপস্টার মুকুল শর্মা এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত)-এ নোট ৩০ ভিআইপি রেসিং এডিশন-এর একটি রেন্ডার শেয়ার করেছেন। ফাঁস হওয়া ছবি অনুসারে, স্মার্টফোনটিতে ত্রি-রঙা এলইডি স্ট্রিপ সহ ব্ল্যাক লেদার-গ্রেইন রিয়ার কভার থাকবে। এই ফোনটি তার অভিনব ডিজাইনটির সাথে তরুণ প্রজন্মের গ্রাহকদের আকর্ষিত করবে বলে আশা করা যায়।

Photo Credit: @stufflistings

জানিয়ে রাখি, এই বিশেষ এলইডি ডিজাইনটি সম্প্রতি ইনফিনিক্স দ্বারা টিজ করা হয়েছে। কোম্পানি জানিয়েছে, এই প্রযুক্তিটি ফোনের পিছনে একটি অসাধারণ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স তৈরি করতে একাধিক স্তরে ট্রান্সলুসেন্ট টিপিইউ (TPU) লেদারের সাথে এলইডি লাইটকে ইন্টিগ্রেট করে। এটি সম্ভবত সাউন্ড ইফেক্ট সহ বিভিন্ন নোটিফিকেশন এবং অ্যালার্ট প্রদর্শন করার জন্য ব্যবহার করা হতে পারে, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি উদ্ভাবনী ফিচারে পরিণত হবে।

Infinix Note 30 VIP-এর স্পেসিফিকেশন

গত জুনে লঞ্চ হওয়া Infinix Note 30 VIP-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ ১০-বিট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর দ্বারা চালিত। ফোনটি উন্নত মাল্টিটাস্কিং ক্ষমতার জন্য ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং অতিরিক্ত ৯ জিবি ভার্চুয়াল র‍্যাম অফার করে। উল্লেখযোগ্যভাবে, এতে কুলিং উপাদানের ১১টি স্তর সহ উন্নত ভিসি কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে, যা কার্যকরী হিট ডিসিপেশন অফার করে। Note 30 VIP-তে ইনফিনিক্সের নিজস্ব ইউপিএস প্রযুক্তি রয়েছে, যা সেলুলার সিগন্যাল শক্তিকে ২০% এবং ওয়াই-ফাই সিগন্যাল শক্তিকে ১০০% বাড়িয়ে দেয়। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Note 30 VIP-তে ১০৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এই হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৮ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি মাত্র ৩০ মিনিটে ৮০% চার্জে পৌঁছাতে সক্ষম। এছাড়া, ডিভাইসটিতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে, যা ৩০ মিনিটে ৫০% চার্জ পূর্ণ করতে পারে।

Note 30 VIP-তে নিরাপত্তার জন্য, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং উন্নত অডিও এক্সপেরিয়েন্সের জন্য, জেবিএল-এর হাই-রেস স্টেরিও স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে। পরিশেষে ফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে, ৫জি, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াইফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥