সস্তায় বাজার মাতাতে আসছে Infinix Smart 8, গুগল প্লে কনসোল থেকে স্পেসিফিকেশন সামনে এল

Avatar

Published on:

Infinix Smart 8 Google Play Console Certification

ইনফিনিক্স (Infinix) তাদের Smart সিরিজের অধীনে একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC)-এর অনুমোদন লাভ করেছে। একে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে। আর এখন ফোনটির গুগল প্লে কনসোল (Google Play Console) লিস্টিং থেকে স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে। Infinix Smart 8 মডেলটি চলতি বছরের ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করা Smart 7-এর উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে।

Infinix Smart 8-কে দেখা গেল Google Play Console-এর ডেটাবেসে

X6525 মডেল নম্বর সহ ইনফিনিক্স স্মার্ট ৮ ফোনটি গুগল প্লে কনসোল সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। ডেটাবেসে প্রকাশিত রেন্ডারটি ফোনের সামনে একটি পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে প্রদর্শন করেছে। পাওয়ার এবং ভলিউম বাটনগুলি হ্যান্ডসেটের ডানদিকে দেখা গেছে। সেখানে উল্লেখ করা হয়েছে যে, ডিভাইসটি ৭২০ x ১,৬১২ পিক্সেলের ডিসপ্লে রেজোলিউশন এবং ৩২০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে।

ইনফিনিক্স স্মার্ট ৮-এ দুটি কর্টেক্স-এ৭৫ কোর এবং ছয়টি কর্টেক্স-এ৫৫ কোর সমন্বিত স্প্রেডট্রাম টি৬০৬ প্রসেসর থাকবে, যার উভয় কোরের ক্লক স্পিড ১.৬ গিগাহার্টজ। প্রসেসরটি ৩ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ইনফিনিক্স স্মার্ট ৮ অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে।

এগুলি ছাড়া, গুগল প্লে কনসোল-এর লিস্টিংটি Infinix Smart 8-এর সম্পর্কে আর কোনও অতিরিক্ত বিবরণ প্রকাশ করেনি। তবে, এফসিসি কর্তৃপক্ষ জানিয়েছে যে, এই ইনফিনিক্স হ্যান্ডসেটে ৪জি কানেক্টিভিটি সাপোর্ট করবে এবং ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে আসবে। ফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর এবং মাল্টি কোর টেস্টে যথাক্রমে ২,৫৩২ এবং ৫,৪০৮ পয়েন্ট স্কোর করেছে।

সঙ্গে থাকুন ➥