১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, Infinix Zero 20, Note 20 (2023) দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Avatar

Published on:

Infinix Zero 20 Note 20 2023 Launched

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স আজ (২৮ সেপ্টেম্বর) Infinix Zero 20 এবং Note 20 (2023) হ্যান্ডসেট দুটি বিশ্ববাজারে লঞ্চ করেছে। প্রথম মডেলটি একটি নতুন হ্যান্ডসেট, যেখানে দ্বিতীয়টি Infinix Note 12-এর একটি রিফ্রেশ সংস্করণ, যা এবছরের শুরুতে আত্মপ্রকাশ করেছিল। উভয় ডিভাইসেই অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Helio G99 প্রসেসর রয়েছে। এদিকে, Infinix Zero 20-এ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে, তবে Infinix Note 20 (2023) ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরের সাথে এসেছে। চলুন এই ইনফিনিক্স হ্যান্ডসেটগুলির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো ২০ এবং নোট ২০ (২০২৩)-এর মূল্য – Infinix Zero 20 and Note 20 (2023) Price

ইউরোপের বাজারে ইনফিনিক্স জিরো ২০-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৪৬০ ইউরো (প্রায় ৩৬,২৫০ টাকা)। এই ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেটটি গোল্ড ও গ্রে কালার অপশনে পাওয়া যাবে। অন্যদিকে, ইনফিনিক্স নোট ২০ (২০২৩)-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ২১৮ ইউরো (প্রায় ১৭,২০০ টাকা)। এই ফোনটি গ্রে, হোয়াইট এবং ব্লু- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। উভয় স্মার্টফোনই বর্তমানে কেনার জন্য উপলব্ধ।

ইনফিনিক্স জিরো ২০-এর স্পেসিফিকেশন – Infinix Zero 20 Specifications

নবাগত ইনফিনিক্স জিরো ২০-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল এইচডি রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Infinix Zero 20-এর ব্যাক প্যানেলে অবস্থিত আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আর ফোনের সামনে একটি ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা বর্তমান। নিরপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Zero 20-এ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে।

ইনফিনিক্স নোট ২০ (২০২৩)-এর স্পেসিফিকেশন – Infinix Note 20 (2023) Specifications

ইনফিনিক্স নোট ২০ (২০২৩) মডেলটি হল গত মাসে আত্মপ্রকাশ করা Note 12 Pro 4G-এর একটি ফেস-লিফ্টেড ভ্যারিয়েন্ট। দুটি ডিভাইসের মধ্যে একমাত্র পার্থক্য হল যে, সাম্প্রতিক অফারটিতে ১০৮ মেগাপিক্সেলের পরিবর্তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ব্যবহার করা হয়েছে৷ নোট ২০ (২০২৩)-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত। এতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, Infinix Note 20 (2023)-এর ট্রিপল ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও একটি কিউভিজিএ (QVGA) সেন্সর উপস্থিত রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Note 20 (2023) ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥