সস্তা ফোনে এত স্টাইলিস ডিসপ্লে, Infinix Zero 30 5G-এর ছবি সামনে আসতেই ঘুম উড়েছে রেডমি, রিয়েলমিদের

Published on:

Infinix zero 30 5G live image disclose punch hole display camera 21gb ram

চলতি মাসের শেষে Infinix Zero 30 5G নামের একটি নয়া স্মার্টফোন লঞ্চ করা হবে বলে সম্প্রতি নিশ্চিত করেছে Infinix। ইতিমধ্যেই সংস্থাটি তাদের এই আসন্ন হ্যান্ডসেটের জন্য একাধিক টিজার পোস্টারও রিলিজ করেছে। যেখান থেকে এর ডিজাইন ও ফিচার সামনে এসেছে। এছাড়া Infinix Zero 30 5G ডিভাইসটি ইতিমধ্যেই Geekbench, Bluetooth SIG, এবং Google Play Console -এর মতো বিভিন্ন সার্টিফিকেশন সাইটে উপস্থিত হওয়ায় এর ফিচার সংক্রান্ত আরো বেশ কয়েকটি খুঁটিনাটি তথ্যও ফাঁস হয়েছে। আর আজ Infinix Zero 30 5G স্মার্টফোনের লাইভ ইমেজ অনলাইনে ছড়িয়ে পড়ল।

অনলাইন ফাঁস হল Infinix Zero 30 5G স্মার্টফোনের লাইভ ইমেজ

ইনফিনিক্স জিরো ৩০ ৫জি স্মার্টফোনের লাইভ ইমেজ নিশ্চিত করেছে যে, এটি সরু বেজেল পরিবেষ্টিত কার্ভড এজ পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) ডিসপ্লে সহ আসবে। পাওয়ার বাটন এবং ভলিউম রকার ডিভাইসের ডানদিকে অবস্থান করবে। এই ফোন ধুলো এবং জল-প্রতিরোধের জন্য IP53 সার্টিফায়েড হবে বলেও জানা গেছে। ইনফিনিক্সের এই হ্যান্ডসেট ২.১৮ মিমি পাতলা হবে।

জানা গেছে, ফোনটির সামনে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে, যা ৬০ ফ্রেম-পার-সেকেন্ড (fps) রেটে ৪কে রেজোলিউশনে ভিডিও শুট করতে সক্ষম হবে। আর পেছনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট দেখা যাবে। যদিও রিয়ার ক্যামেরাগুলি কত রেজোলিউশন সাপোর্ট করবে তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে প্রাইমারি সেন্সরটি OIS প্রযুক্তি সমর্থন করবে বলে দাবি করা হয়েছে সাম্প্রতিক একটি রিপোর্টে।

Infinix Zero 30 5G ১২ জিবি ফিজিক্যাল র‌্যাম এবং ৯ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচার অফার করবে। অর্থাৎ ডিভাইসে মোট ২১ জিবি র‌্যাম পাওয়া যাবে, যা স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করবে। আর ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে।

প্রসঙ্গত সংস্থার তরফ থেকে রিলিজ করা একটি টিজার অনুসারে, Infinix Zero 30 5G স্মার্টফোনের সামনে ৬০-ডিগ্রী কার্ভেচার সহ ১০-বিট AMOLED ডিসপ্লে এবং ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল থাকবে। আর লঞ্চের পর এটিকে – গ্রেডিয়েন্ট ডিজাইন সহ গোল্ড এবং ব্লু কালার বিকল্পে পাওয়া যাবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥