HomeMobilesদুর্ধর্ষ ফিচারের Infinix Zero 30 5G এর দাম লঞ্চের একদিন আগেই ফাঁস,...

দুর্ধর্ষ ফিচারের Infinix Zero 30 5G এর দাম লঞ্চের একদিন আগেই ফাঁস, থাকবে 108 মেগাপিক্সেল ক্যামেরা

Infinix Zero 30 5G আজ (১ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে বিশ্ববাজারে লঞ্চ হতে চলেছে। আর ভারতে ডিভাইসটিকে আগামীকাল উন্মোচন করা হবে। লঞ্চের আগে, কোম্পানি ইতিমধ্যেই এর স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করেছে। ব্র্যান্ডটি আগামীকাল শুধুমাত্র ভারতীয় বাজারের জন্য Infinix Zero 30 5G এর মূল্য এবং সেলের তারিখ নিশ্চিত করবে। তবে তার আগেই এখন একটি ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরে বেড়াচ্ছে, যা আনুষ্ঠানিক ঘোষণার আগে ডিভাইসটির দাম প্রকাশ করেছে। আসুন এবিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Infinix Zero 30 5G-এর ভারতীয় মূল্য

ফাঁস হওয়া স্ক্রিটটি দেখিয়েছে যে, সাম্প্রতিক এশিয়া কাপ ইভেন্টের সময় ওটিটি প্ল্যাটফর্ম, ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar)-এ সম্প্রচারিত ইনফিনিক্স জিরো ৩০ ৫জি-এর একটি বিজ্ঞাপন এর দাম প্রকাশ করেছে। বিজ্ঞাপনে দেখানো হয়েছে যে, ফোনটির দাম হবে ২১,৯৯৯ টাকা। উল্লেখযোগ্যভাবে, ব্র্যান্ডের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টগুলি ইঙ্গিত করে যে জিরো ৩০ ৫জি-কে আইকো জেড৭ প্রো ৫জি-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে বাজারে আনা হবে। প্রসঙ্গত, আইকো হ্যান্ডসেটটি সম্প্রতি ভারতে ২৩,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে আত্মপ্রকাশ করেছে।

Infinix Zero 30 5G-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো ৩০ ৫জি-তে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৯৫০ নিট পিক ব্রাইটনেস, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং গরিলা গ্লাসের সুরক্ষা প্রদান করে। ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০২০ চিপসেট দ্বারা চালিত হবে। জিরো ৩০ ৫জি একটিমাত্র কনফিগারেশনে আসবে বলে জানা গেছে যা ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ অফার করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩ (XOS 13) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Infinix Zero 30 5G-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সক্ষম ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি এআই (AI) লেন্স এবং একটি কোয়াড-এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে। আর ফোনের সামনে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যাবে, যা ৬০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ৪কে ভিডিও রেকর্ডিং করতে সক্ষম হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Zero 30 5G-তে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি আসবে রোম গ্রিন (ভিগান লেদার ব্যাক) এবং গোল্ডেন আওয়ার (গ্লাস ব্যাক)- এই দুই সংস্করণে।

RELATED ARTICLES

Most Popular