২০ হাজার টাকার বেশি ছাড়, সবচেয়ে সস্তায় iPhone 12 mini ফের কেনার সুযোগ দিচ্ছে Flipkart

Avatar

Published on:

iPhone 12 Mini gets price cut in India again

উৎসবের সময় ই-কমার্স সাইটগুলো বিভিন্ন ফোনের উপর লোভনীয় অফার দিয়েছিল, একথা আমরা জানি। কিন্তু এখনও আপনি iPhone এর উপর একই অফার পাবেন। আজ্ঞে হ্যাঁ! Flipkart এখন নিয়ে এসেছে ‘উৎসব অফার’। যেখানে অনেক কমে iPhone 12 mini কেনা যাবে। ডিসকাউন্টের পাশাপাশি ই-কমার্স সাইটটি এই ফোনের উপর ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার দিচ্ছে। যারপর অবিশ্বাস্য দামে iPhone 12 mini নিজের করা যাবে।

iPhone 12 mini এর দাম ও অফার

আইফোন ১২ মিনি ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট এখন এই ফোনটি ৩৮,৯৯৯ টাকায় বিক্রি করছে। অর্থাৎ ২০,৯০১ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

শুধু তাই নয়, আপনার কাছে যদি এসবিআই ব্যাংকের কার্ড থাকে তাহলে ২,২৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। আবার কোটাক ব্যাংকের কার্ড ব্যবহার করলে মিলবে ১,০০০ টাকা ডিসকাউন্ট। শুধু তাই নয়, আপনি এক্সচেঞ্জ অফারেও আইফোন ১২ মিনি কিনতে পারবেন। পুরানো ফোন বদলে আপনি সর্বোচ্চ ১৭,৫০০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যাবে।

iPhone 12 mini এর ফিচার

এতে ৫.৪ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে এ১৪ বায়োনিক চিপসেট। ফটোগ্রাফির জন্য iPhone 12 mini ডুয়েল রিয়ার ক্যামেরা অফার করবে। এগুলি হল ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥