১০ হাজার টাকা পর্যন্ত দাম কমলো iPhone 14 এর, সবচেয়ে সস্তার iPhone 13, লোভনীয় অফার Vijay Sales এর

Avatar

Published on:

Vijay Sales iPhone 14 12 13 Discount

বর্তমান সময়ে বেশ কয়েকটি ই-কমার্স ওয়েবসাইট তাদের প্ল্যাটফর্মে Apple Days Sale-এর আয়োজন করেছে। এখন আবার বাকিদের দেখাদেখি Vijay Sales-ও হালফিলে এই একই ধরনের একটি সেল নিয়ে হাজির হয়েছে, যার সৌজন্যে বিভিন্ন iPhone, MacBook সহ Apple-এর একাধিক ডিভাইস বিশাল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। ফলে বেশ খানিকটা সস্তায় একটি ব্র্যান্ড-নিউ iPhone-কে পকেটস্থ করার ইচ্ছা যারা দীর্ঘদিন ধরে মনের মধ্যে পুষে রেখেছিলেন, তাদের স্বপ্নপূরণের এটাই হল আদর্শ সময়। আলোচ্য সেলটিতে iPhone 12, iPhone 13-এর পাশাপাশি চলতি বছরে লঞ্চ হওয়া iPhone 14 সিরিজের বিভিন্ন হ্যান্ডসেটেও মিলবে বাম্পার ডিসকাউন্ট। আসুন, Vijay Sales কর্তৃক আয়োজিত এই বিক্রয়পর্বে কোন iPhone মডেল কিনতে হলে ইউজারদের কত টাকা খরচ করতে হবে জেনে নেওয়া যাক।

iPhone 14 সিরিজের বিভিন্ন স্মার্টফোন বিশাল ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে Vijay Sales

চলতি সেলে ৭৯,৯০০ টাকা মূল্যের আইফোন ১৪ (iPhone 14)-এর বেস মডেলটি ৭৪,৯০০ টাকায় কেনা যাবে। আবার, ৮৯,৯০০ টাকায় ভারতে লঞ্চ হওয়া আইফোন ১৪ প্লাস (iPhone 14 Plus) খরিদ করতে চাইলে খরচ পড়বে ৮৩,৬৯৯ টাকা। দুটি আইফোন কেনার ক্ষেত্রেই এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড মারফত পেমেন্ট করলে ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। সেক্ষেত্রে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের দাম কমে দাঁড়াবে যথাক্রমে ৬৯,৯০০ টাকা এবং ৭৮,৬৯৯ টাকা। অর্থাৎ সোজা কথায় বললে, ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফারকে একত্রিত করলে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের বেস মডেলে যথাক্রমে ১০,০০০ টাকা এবং ১১,২০১ টাকা ছাড় পাওয়া যাবে।

অন্যদিকে, বিজয় সেলস বর্তমানে ১,২৬,১০০ টাকায় একটি ব্র্যান্ড-নিউ আইফোন ১৪ প্রো (iPhone 14 Pro) মডেল কেনার সুযোগ দিচ্ছে ক্রেতাদের। আবার, আইফোন ১৪ প্রো ম্যাক্স (iPhone 14 Pro Max) কিনতে হলে খরচ পড়বে ১,৩৫,৮০০ টাকা। উল্লেখ্য যে, এই দুটি আইফোনে কোনো ব্যাঙ্ক অফার নেই। এছাড়া, আইফোন ১২ (iPhone 12) চলতি সেলে ৫৫,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। আবার যারা আইফোন ১৩ (iPhone 13) কিনতে আগ্রহী, তারা ৬৫,৯০০ টাকায় এটিকে করায়ত্ত করতে সক্ষম হবেন। তদুপরি, এই দুটি ডিভাইস কেনার ক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা মিলবে।

কাদের iPhone 14 কেনা উচিত?

আপনাদেরকে জানিয়ে রাখি, ফিচার এবং স্পেসিফিকেশনের দিক থেকে iPhone 13 এবং iPhone 14 উভয়েই বেশিরভাগ ক্ষেত্রেই একইরকম। দুটি ডিভাইসে একই চিপসেট, ক্যামেরা, ডিসপ্লে এবং ডিজাইন রয়েছে। তাই ইউজাররা অহেতুক বেশি টাকা খরচা করে iPhone 14 না কিনে iPhone 13 কেনার কথা ভাবতে পারেন। উল্লেখ্য যে, যারা এই মুহূর্তে iPhone 13-এর মালিক, তাদের iPhone 14-এর দিকে বিশেষ মনোযোগ না দিয়ে অবশ্যই আইফোন ১৫ (iPhone 15)-এর জন্য অপেক্ষা করা উচিত।

সঙ্গে থাকুন ➥