15 হাজার টাকা ডিসকাউন্ট, iPhone 14 প্রথমবার এত সস্তায় কেনার সুযোগ

Avatar

Published on:

iPhone 14 Very Huge Discount on Flipkart

আপনি যদি iPhone প্রেমী হন এবং হালফিলে বেশ খানিকটা সস্তায় লেটেস্ট মডেল iPhone 14 কিনতে আগ্রহী থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ iPhone 14 সিরিজের এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি সর্বকালের সর্বনিম্ন দামে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। ফলে যারা দীর্ঘদিন ধরে কোনো লেটেস্ট ব্র্যান্ড-নিউ iPhone-কে করায়ত্ত করার পরিকল্পনা করছেন, তাদের এই সুযোগটি হাতছাড়া করা কিন্তু মোটেই উচিত হবে না। বলে রাখি, iPhone 14-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে বর্তমানে Flipkart-এ ডিভাইসটিকে ৬৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তদুপরি, ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠালে ক্রেতারা আরও খানিকটা কম দামে এই হ্যান্ডসেটটিকে পকেটস্থ করতে সক্ষম হবেন। আসুন, এই মুহূর্তে Flipkart থেকে iPhone 14 কিনতে হলে ক্রেতাদের কত টাকা ব্যয় করতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart থেকে বাম্পার ডিসকাউন্টে কিনে নিন iPhone 14

আপনাদেরকে জানিয়ে রাখি, আইফোন ১৪-এর তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট মার্কেটে উপলব্ধ – ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি। সেক্ষেত্রে আইফোন ১৪-এর ১২৮ জিবি স্টোরেজযুক্ত প্রোডাক্ট রেড কালার মডেলটি হালফিলে ফ্লিপকার্ট থেকে ৬৫,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ইউজাররা। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড মারফত নন-ইএমআই ট্রানজ্যাকশনে আরও ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ রয়েছে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

স্পষ্টতই বোঝা যাচ্ছে যে, উপরিউক্ত সবকটি অফারকে একজোট করলে চলতি সময়ে ৪৫,০০০ টাকারও কম খরচে একটি ঝাঁ-চকচকে লেটেস্ট ব্র্যান্ড-নিউ আইফোন ১৪ হাতের মুঠোয় পেতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে যে, কেবলমাত্র হ্যান্ডসেটটির প্রোডাক্ট রেড কালার ভ্যারিয়েন্টটি ৬৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া, অন্য কোনো রঙের ১২৮ জিবি স্টোরেজ মডেলের জন্য ক্রেতাদের ৬৬,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তবে যারা আরও সাশ্রয়ী মূল্যে কোনো আইফোন কিনতে আগ্রহী, তারা আইফোন ১৩ (iPhone 13) মডেলটি কেনার কথা ভেবে দেখতে পারেন; কারণ ইদানীংকালে এই স্মার্টফোনটিও ফ্লিপকার্টে বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ রয়েছে।

ক্রেতাদেরকে অতি সস্তায় iPhone 13-ও পকেটস্থ করার সুযোগ দিচ্ছে Flipkart

উল্লেখ্য, ফ্লিপকার্টে আইফোন ১৩-এর দাম শুরু হচ্ছে ৬১,৯৯৯ টাকা থেকে। এর বেস ভ্যারিয়েন্টটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসে। আবার, হ্যান্ডসেটটির ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ মডেল খরিদ করতে চাইলে ক্রেতাদের যথাক্রমে ৭১,৯৯৯ টাকা এবং ৮৭,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তদুপরি, প্রতিটি ডিভাইসেই আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ রয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি, ফিচার এবং স্পেসিফিকেশনের দিক থেকে আইফোন ১৩ এবং আইফোন ১৪ উভয়েই বেশিরভাগ ক্ষেত্রেই একইরকম। দুটি ডিভাইসেই একই চিপসেট, ক্যামেরা, ডিসপ্লে এবং ডিজাইন রয়েছে। ফলে চলতি সময়ে যারা আইফোন ১৪ না কিনে আইফোন ১৩ কিনবেন, তারা কিন্তু একেবারেই ঠকবেন না।

সঙ্গে থাকুন ➥