দেড় লাখের iPhone 14 Pro Max মাত্র 45 হাজার টাকায়, কেনা উচিত কিনা জেনে নিন

Avatar

Published on:

iPhone 14 Pro Max Discount Price

আপনি যদি iPhone 14 Pro Max কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। কারণ এই স্মার্টফোনটি এখন বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। তবে ডিসকাউন্টের কথা শুনে তাড়াহুড়ো করবেন না। এক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। কিন্তু কেন? আসুন iPhone 14 Pro Max এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে এবং কেন আপনাকে সতর্ক থাকতে হবে তা জেনে নেওয়া যাক।

আইফোন ১৪ প্রো ম্যাক্স অ্যাপলের সবচেয়ে দামি স্মার্টফোন। বর্তমানে আপনি এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের উপর দুর্দান্ত অফার পাবেন। ফ্লিপকার্টে এর সাথে ব্যাংক অফার দেওয়া হচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। এই ফোনের বেস মডেলের এমআরপি ১,৩৯,৯০০ টাকা, তবে ফ্লিপকার্টে এটি এখন ১,২৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

কিন্তু আপনি Facebook Market Place থেকে আরও বেশি ডিসকাউন্ট সহ iPhone 14 Pro Max কিনতে পারবেন। সুরজ কুমার নামে এক ইউজার একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন। তার দাবি, তিনি এই ফোনটি ৪৫ হাজার টাকায় বিক্রি করছেন। বিজ্ঞাপনে আরও বলা হয়েছে, তার কাছে ফোনটির আমেরিকান ভ্যারিয়েন্ট রয়েছে। একারণেই তিনি এত সস্তায় এটি বিক্রি করছেন।

তবে আমরা বলবো, এই ধরনের অফার অনেক সময় ভুয়ো হয়। তাই ভালোভাবে যাচাই না করে ফোনটি কেনা উচিত নয় বা পেমেন্ট করা উচিত নয়। বেশিরভাগ ক্ষেত্রে এই ধরনের অফারের লোভ দেখিয়ে ক্রেতাকে ঠকানো হয়ে থাকে।

সঙ্গে থাকুন ➥