iPhone 14 সিরিজে বাম্পার অফার, 50 হাজার টাকার বেশি ছাড়ে কেনা যাবে, সময় কাল পর্যন্ত

Published on:

iPhone 14 Series rs 50000 Discount

Sale: আর মাত্র হাতে-গোনা কয়েকটা দিনের অপেক্ষা, তারপরেই বাজারে বহুল চর্চিত iPhone 15 সিরিজ লঞ্চ করবে Apple। ইতিমধ্যে তার প্রস্তুতিপর্ব শুরু হয়ে গেছে। অন্যদিকে, বেশ স্বাভাবিকভাবেই নতুনের আগমনের কারণে বর্তমানে পুরোনো iPhone মডেলগুলির দাম কমে গেছে। তাই আপনি যদি আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কেনার কথা ভাবেন কিন্তু দামের জন্য বারবার পিছিয়ে যান, তাহলে এটিই আপনার ইচ্ছাপূরণের জন্য সঠিক সময়। উল্লেখ্য, এই মুহূর্তে Flipkart তার ‘Big Bachat Dhamaal’ সেল উপলক্ষে গত বছর চালু হওয়া iPhone 14 সিরিজের হ্যান্ডসেটগুলিতে স্পেশাল অফার দিচ্ছে। এক্ষেত্রে আপনি iPhone 14 Plus, iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max মডেল কেনার সময় ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার কাজে লাগাতে পারবেন। আগামীকাল অর্থাৎ ৩রা সেপ্টেম্বর পর্যন্ত এই Flipkart Sale চলবে, তাই আসুন ঝটপট iPhone 14 সিরিজে উপলব্ধ অফার এক নজরে দেখে নিই।

সেলে iPhone 14 সিরিজ ব্যাপক ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে Flipkart

১. iPhone 14 Plus-এ অফার: এই অ্যাপল ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৮৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেল উপলক্ষে এতে ১৪% ছাড় দেওয়া হচ্ছে, যার ফলে এটি ৭৬,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ৫০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও। আবার এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

আইফোন ১৪ প্লাসে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে, ৪,৩২৩ এমএএইচ ব্যাটারি, ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার আছে।

২. iPhone 14 Pro: এই আইফোনটি এখন ছাড়ে ১,২৯,৯০০ টাকার বদলে ১,১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। মিলবে ৫০ হাজার টাকার এক্সচেঞ্জ অফারও, যেখানে এইচডিএফসি বা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে আরও ডিসকাউন্ট পাওয়া যাবে।

এতে পাবেন ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, এ১৬ বায়োনিক চিপসেট এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

৩. iPhone 14 Pro Max: এর বেস স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১,৩৯,৯০০ টাকা হলেও, সেলে আপনি এটিকে ১,২৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়াও থাকবে ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডে ৪,০০০ টাকা ছাড়ের সুবিধা।

ফিচারের কথা বললে, এই আইফোনে আপনি ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে পাবেন।

সঙ্গে থাকুন ➥