5000 টাকা সস্তায় iPhone 15 কেনার সুযোগ, এভাবে পাবেন বিশেষ ছাড়

Avatar

Published on:

iPhone 15 rs 5000 Discount

Apple গত মাসে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ iPhone 15 লঞ্চ করেছে। তাই আপনি যদি ফেস্টিভ্যাল সেলে ডিসকাউন্টে পুরানো আইফোন না কিনে থাকেন, তাহলে সস্তায় iPhone 15 কেনার সুযোগ পাবেন। আসলে অ্যাপলের অনলাইন স্টোরে দিওয়ালি অফারে বিভিন্ন প্রোডাক্টের উপর বিশেষ ছাড় দেওয়া হচ্ছে।

Apple Diwali অফারে আইফোন, আইপ্যাড সহ অন্যান্য ডিভাইস ১০,০০০ টাকা পর্যন্ত কম দামে কেনা যাবে। যারা অ্যাপল ডিভাইস কেনার সময় এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করবেন তারাই এই অফারটির সুবিধা নিতে পারবেন।

iPhone 15 বিশেষ ছাড়ে কিনুন

অ্যাপল ইন্ডিয়া স্টোরের ওয়েবসাইটে জানানো হয়েছে যে, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করে iPhone কিনলে ৫,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এই অফারের মাধ্যমে ক্রেতারা ৭৯,৯০০ টাকায় লঞ্চ হওয়া iPhone 15 কিনতে পারবেন ৭৪,৯০০ টাকায়। এই ক্যাশব্যাকের সুবিধা ফোনটির সব কালার ভ্যারিয়েন্ট এবং স্টোরেজ মডেলে পাওয়া যাবে। 

সংস্থার অনলাইন স্টোর ছাড়াও অফলাইন স্টোরে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে আইফোন ১৫-এ ছাড় দেওয়া হবে। আইফোন ১৫ এর ১২৮ জিবি মডেলটি ৭৪,৯০০ টাকায়, ২৫৬ জিবি মডেলটি ৮৪,৯০০ টাকায় এবং ৫১২ জিবি মডেলটি ১০৪,৯০০ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥