HomeMobilesiQOO 11S এর অফিশিয়াল ছবি প্রকাশ, 200 ওয়াট সুপারফাস্ট চার্জিং সহ দুর্ধর্ষ...

iQOO 11S এর অফিশিয়াল ছবি প্রকাশ, 200 ওয়াট সুপারফাস্ট চার্জিং সহ দুর্ধর্ষ সব ফিচার্স

আইকোর পরবর্তী স্মার্টফোন হিসাবে চীনে খুব শীঘ্রই পা রাখতে চলেছে ফ্ল্যাগশিপ iQOO 11S। জল্পনা চলেছে, জুলাই মাসের প্রথম দিকেই লঞ্চ ও জুলাইয়ের ৮ তারিখের মধ্যে এটি বিক্রির জন্য উপলব্ধ হবে। বর্তমানে, ভিভো (Vivo)-এর সাব-ব্র্যান্ডটি ফোনটির সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশ করতে শুরু করেছে। যেমন এখন, ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং iQOO 11S-এর একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

iQOO 11S-এর অফিসিয়াল ইমেজ প্রকাশ

গতকাল হ্যাংজু এশিয়ান গেমস (Hangzhou Asian Games)-এর ১০০ দিনের কাউন্টডাউন চলাকালীন, ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং ১৯ তম এশিয়ান গেমসের অফিসিয়াল ফোন স্পনসর হিসাবে স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নেন। এই ইভেন্টটি চীনের হ্যাংজুতে আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৮ই অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে।

দেখাই যাচ্ছে, ভিভো হ্যাংজু এশিয়ান গেমসের জন্য এক্সক্লুসিভ অফিসিয়াল মোবাইল ফোন স্পনসর হিসাবে নিজেদের অবস্থানটি সুরক্ষিত করেছে। এই পার্টনারশিপের ফলস্বরূপ পুরো ইভেন্ট জুড়ে ভিভো এক্স৯০এস এবং আইকো ১১এস-এর মতো ভিভোর আসন্ন স্মার্টফোনগুলির এনডোর্সমেন্ট এবং প্রচার করা হবে। কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েইবো হ্যান্ডেলের মাধ্যমে উল্লেখিত দুটি স্মার্টফোনের ছবি শেয়ার করে এই বিষয়ে ঘোষণা করেছে।

আইকো ১১এস মডেলটিকে ছবিতে সবুজ রঙের ব্যাক প্যানেলের সাথে দেখা গেছে, যার ওপরের বাঁদিকে একটি আয়তক্ষেত্রকার ক্যামেরা আইল্যান্ড উপস্থিত রয়েছে। এই মডিউলের মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অবস্থান করছে। ছবির গুণমান বৃদ্ধি করতে এতে ভিভো ভি২ ইমেজ সিগন্যাল প্রসেসর (ISP)-টি ব্যবহার করা হবে।

উল্লেখ্য, iQOO 11S ফোনটি আসন্ন স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ২ চিপসেট দ্বারা চালিত বিশ্বের প্রথম ফোন হবে বলে জানা গেছে। এছাড়াও হ্যান্ডসেটটিতে ৬.৭৮ ইঞ্চির ই৬ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা কোয়াডএইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে ডিসপ্লে চিপ এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অপশনে উপলব্ধ হবে iQOO 11S।

ফটোগ্রাফির জন্য, iQOO 11S-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি এইএমএক্স৮৬৬ ভিসিএস প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO 11S-এ সম্ভবত ২০০ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩.০ (OriginOS 3.0) ইউজার ইন্টারফেসে রান করবে।

RELATED ARTICLES

Most Popular